শনিবার, ৪ মে ২০২৪
 
vatirrani News
  • বিবিধ

আপডেট: ১১:৪২ পূর্বাহ্ন, ২৬ জানুয়ারী, ২০১৮

কটিয়াদীতে মানবতার সেবায় আশ্রয়

কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দরিদ্র শীতার্তদের মাঝে বৃহস্পতিবার কম্বল বিতরণ করেছে আশ্রয় নামের একটি সংগঠন।কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কটিয়াদী উপজেলার এসিল্যান্ড জনাব,গোলাম মুর্শেদ এবং বিশেষ অতিথি ছিলেন জনাব মোঃ মনিরুজ্জামান মনির।এতে সভাপতিত্ব করেন রফিকুল ইসলাম মাস্টার (সাবেক প্রধান … বিস্তারিত » »

আপডেট: ১:৪৬ অপরাহ্ন, ৩ জানুয়ারী, ২০১৮

বিয়ের দিন যেসব চিন্তায় কনে অস্থির থাকে

বিয়ের দিন বর-কনে দুজনেরই মাথায় চাপে চিন্তার পাহাড়। তবে মেয়েদের চিন্তা একটু বেশিই। তাদের বিয়ের গুরুত্বও একটু বেশি। বিয়ের দিন আসলে মেয়েরা কী ভাবেন? অনেক আলোচনা-পর্যালোচনার পর মেয়েদের ভাব সাগরের তল মিলেছে।উদ্বিগ্ন: বিয়ের দিন আনন্দের চেয়ে মেয়েদের মনে টেনশনই বেশি থাকে। বরের গাড়ির ঠিক সময়ে আসবে … বিস্তারিত » »

আপডেট: ৬:১১ অপরাহ্ন, ১৭ ডিসেম্বর, ২০১৭

২০ ‘জিনের’ সঙ্গে প্রেম করেছেন ব্রিটিশ নারী!

গত ১২ বছরে ২০টি ‘জিনের’ সঙ্গে শারীরিক সম্পর্কের দাবি করেছেন ব্রিটেনের ব্রিস্টল শহরের এক নারী। শুধু তাই নয়, তাদের প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ হয়েছেন তিনি।অ্যামেথিস্ট রেলম (২৭) নামের ওই নারী সম্প্রতি আইটিভি নামে ব্রিটেনের একটি টেলিভিশন চ্যানেলে উপস্থিত ছিলেন। সেখানে ‘দ্য মর্নিং’ নামে একটি অনুষ্ঠানে বেশ খোলাখুলিভাবে … বিস্তারিত » »

আপডেট: ৮:২৭ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

সাপ মারলেই পাওয়া যাচ্ছে টাকা!

চারদিকে বিশালকার বার্মিজ প্রজাতির পাইথন! দিন নেই, রাত নেই চলে আসছে লোকালয়ে। পরিস্থিতি মোকাবেলায় পাইথন মারার প্রকল্প ঘোষণা করেছে সাউথ ফ্লোরিডা ওয়াটার ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ। ১৮ বছর হলে যে কেউ এই পাইথন নিধন কর্মসূচিতে যোগ দিতে পারবেন। পারিশ্রমিকও নির্দিষ্ট। প্রথম চার ফুটের জন্য ৫০ ডলার পাওয়া যাবে। … বিস্তারিত » »

আপডেট: ১১:০৬ পূর্বাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৭

চার দিন জেল খাটল ৮ গাধা

সারি বেঁধে জেলের ভেতর দিয়ে বেরিয়ে আসছে আটটি গাধা! জেল গেটে দাঁড়িয়ে থাকা রক্ষী তাদের বাইরে বেরনোর পথ দেখিয়ে দিচ্ছেন।ভাবছেন, এতগুলো গাধা সংশোধনাগারের ভেতরে ঢুকল কীভাবে? ওরা ঢোকেনি। ওদের সাজা খাটতে জেলে ঢোকানো হয়েছিল। বিশ্বাস হচ্ছে না! এমনটাই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের জলায়ূঁতে।আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো … বিস্তারিত » »

আপডেট: ১২:১৫ অপরাহ্ন, ২২ নভেম্বর, ২০১৭

এক রসগোল্লার ওজন ৬ কেজি!

নিখুঁত ভাবে ‘সর্ব বৃহৎ’ রসগোল্লাটা তৈরি হতেই যেন মুহূর্তে উৎসবের পরিবেশ তৈরি হয়ে গেল ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের নদিয়া জেলার শহর ফুলিয়ার বাসস্ট্যন্ড মোড় এলাকায়। অনেকেই আনন্দে জড়িয়ে ধরলেন পরস্পরকে।কিছুদিন আগে রসগোল্লার পেটেন্ট পেয়েছে পশ্চিমবঙ্গ। আর বিভিন্ন তথ্য ঘেঁটে পাওয়া যায় যে এই ফুলিয়ারই বাসিন্দা হারাধন ময়রাই … বিস্তারিত » »

আপডেট: ৯:১০ পূর্বাহ্ন, ২২ নভেম্বর, ২০১৭

ব্রিটিশ দূতাবাসে নিয়োগ পেলো বিড়াল

জর্ডানে ব্রিটিশ দূতাবাসে চাকরি পেয়েছে এক বিড়াল। পদের নাম ‘প্রধান ইঁদুর শিকারি’। অবিশ্বাস্য হলেও ঘটনা সত্যি। দূতাবাসের ইঁদুর তাড়াতে দায়িত্ব দেওয়া হয়েছে একটি বিড়ালকে। ‘লরেন্স অব আবদুন’ নামের কালো সাদা রঙের বিড়ালটি নিয়োগ দেওয়ার পর তার টুইটার অ্যাকাউন্টও খোলা হয়েছে। ইতিমধ্যে তার অনুসারীর সংখ্যা আড়াই হাজার।রয়টার্সের … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৩ পূর্বাহ্ন, ১৪ নভেম্বর, ২০১৭

দুই বউ না থাকলেই জেল!

‘সকল পুরুষকে ন্যূনতম দু’টি বিবাহ করতেই হবে। যদি দেশের কোনও পুরুষ বা নারী এই সিদ্ধান্তে আপত্তি জানান, তা হলে শাস্তি হবে যাবজ্জীবন জেল।’এটি এরিত্রিয়ার সরকারি আইনে স্পষ্টভাবে বলা হয়েছে।কথায় বলে একে চন্দ্র, দুয়ে পক্ষ। আর তা যেন কাজে প্রমাণ করিয়ে দিয়েছে এরিত্রিয়া সরকার। সম্প্রতি এ বিষয়টি … বিস্তারিত » »

আপডেট: ১০:০৫ পূর্বাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৭

দশ মাসের শিশুর ওজন ২৮ কেজি!

শিশুটির বয়স এখন মাত্র ১০ মাস। কিন্তু ওজন তার ৬২ পাউন্ড বা ২৮ কেজি। বয়স হিসাবে শিশুটির ওজন অবিশ্বাস্য। শিশুটির পরিবার মেক্সিকোর প্যাসিফিক কোস্ট স্টেটের টেকোমান অঞ্চলে থাকে।লুইস ম্যানুয়েল গনজালেস নামের ওই শিশুর ওজন দিন দিন বেড়েই চলেছে। ডাক্তাররা জানিয়েছেন, শিশুটি প্রাডার-উইলি সিনড্রোম (পিডব্লিউএস) নামের রোগে … বিস্তারিত » »

আপডেট: ৪:৩৭ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০১৭

প্রেমের প্রস্তাব দিতে ২৫টি iPhone X উপহার!

গার্লফ্রেন্ডকে প্রেমের প্রস্তাব কীভাবে দিলে তার মন জয় করা এই নিয়ে অনেকেই হয়ত ভাবেন। যেমন ফুল, চকোলেট কিংবা খুব বেশি হলে একটি আংটি হাতে নিয়ে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করতে পারেন। তাই তো? কিন্তু তাকে চমকে দিতে ২৫টি iPhone X কিনে দিতে পারেন কি? বা তেমন … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM