শনিবার, ১৮ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ বিবিধ প্রেমের প্রস্তাব দিতে ২৫টি iPhone X উপহার!

প্রেমের প্রস্তাব দিতে ২৫টি iPhone X উপহার!

নিউজ ডেস্ক | ৪:৩৭ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০১৭

1510483056.jpg

গার্লফ্রেন্ডকে প্রেমের প্রস্তাব কীভাবে দিলে তার মন জয় করা এই নিয়ে অনেকেই হয়ত ভাবেন। যেমন ফুল, চকোলেট কিংবা খুব বেশি হলে একটি আংটি হাতে নিয়ে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করতে পারেন। তাই তো? কিন্তু তাকে চমকে দিতে ২৫টি iPhone X কিনে দিতে পারেন কি? বা তেমন ভাবনা কি মাথায় আসতে পারে? ভাবছেন তো, এ আবার হয় নাকি! হ্যাঁ। এক প্রেমিক, যাকে ‘পাগল প্রেমিক’ বললে হয়তো বাড়িয়ে বলা হবে না, তিনি এমন কাণ্ডই ঘটিয়েছেন।

বছরভর টাকা জমিয়ে iPhone X বাজারে আসার পর ক্রেতারা যখন একটি স্মার্টফোন কিনতে মুখিয়ে রয়েছেন, তখনই বান্ধবীর জন্য একটি বা দুটি নয় একেবারে ২৫টি iPhone X কিনলেন চীনা গেম ডিজাইনার শেনজেন। কত খরচ হল? ২২ থেকে সাড়ে ২৫ লক্ষ টাকা। তাতে কী! ওই যে বলে, “এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার।” তাই খরচ নিয়ে ভাবেননি। iPhone X মডেলগুলিকে এরপর এমনভাবে রাখেন যাতে সবমিলিয়ে তা হৃদয়ের আকৃতি নেয়। সেই হৃদয় ভরলেন গোলাপের পাপড়ি দিয়ে। যার ঠিক মাঝখানে একটি বাক্সে রাখলেন একটি আংটি। তারপরই বান্ধবীকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার প্রস্তাব দিলেন শেনজেন। নাহ, এমন এলাহি আয়োজন বৃথা যায়নি। হাসি মুখে বিয়েতে সম্মতি দেন যুবতী।

প্রেম প্রস্তাবের জন্য যুবকের এহেন আয়োজন দেখে অনেকেই চমকে গিয়েছেন। আবার অনেকে অবাক হয়েছেন এই ভেবে, যে ২৫ টি iPhone X নিয়ে তারা করবেনটা কী! শেনজেন জানাচ্ছেন, আসলে তারা দু’জনই মোবাইল গেম ও স্মার্টফোনের ভক্ত। আর বান্ধবী যাতে সেরা গেমিং মোবাইলে ইচ্ছে মতো গেম খেলতে পারেন, তার জন্যই এই ভাবনা। কিন্তু শুধু বান্ধবীর জন্যই নয়, শেনজেনের হৃদয় যে সত্যিই কতটা বড়, তারও প্রমাণ মিলল। বান্ধবীকে একটি ফোন উপহার দিয়ে বাকি iPhone X গুলি তুলে দিলেন নিজের বন্ধুদের হাতে। যারা বান্ধবীকে পেতে নানা সময় নানাভাবে সাহায্য করেছিলেন। এভাবেই তাদের ধন্যবাদ জানালেন শেনজেন। এ প্রতিবেদন পড়ে অনেক যুবতীই যে শেনজেনের মতো বয়ফ্রেন্ডের স্বপ্ন দেখবেন, তা কি আর বলার অপেক্ষা রাখে!

সূত্র: আমাদের সময়

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM