শনিবার, ১৮ মে ২০২৪
 
vatirrani News
  • বিবিধ

আপডেট: ৫:৩৭ অপরাহ্ন, ৯ নভেম্বর, ২০১৭

হোটেলে জ্যান্ত খাবার!

মানুষ সব ধরনের খাবার খেতেই অভ্যস্ত। সেটা কাঁচা হোক বা রান্না করা। তাই বলে জ্যান্ত কোনো প্রাণী খেয়ে ফেলাটা একটু আজবই বটে।যদি আপনার প্লেটে খাবারটি বেঁচে থাকার লড়াই চালিয়ে যায় তাহলে কি আপনি খেতে পারবেন?মানুষের খাদ্য তালিকায় থাকা কিছু জ্যান্ত খাবার নিয়ে এই আয়োজন-কাসু মারজুভেড়ার দুধের … বিস্তারিত » »

আপডেট: ৩:০০ অপরাহ্ন, ৪ নভেম্বর, ২০১৭

জেনে নিন কতদিন বাঁচবেন

দীর্ঘায়ু পাওয়ার পাঁচ রহস্য জানিয়ে গিয়েছেন জাপানের চিকিৎসক শিগেয়াকি হিনোহারা।কল্পনার দুনিয়াতে অমরত্ব লাভ করা কঠিন নয়। কিন্তু বাস্তবের পৃথিবীতে অমরত্ব এখনও অধরা। সময় এলে সকলকেই চলে যেতে হয়। কিন্তু এই সময়টা কখন আসে?নিশ্চয়ই ভাবছেন, মৃত্যু তো আর খবর দিয়ে আসে না, তাই আগাম জানার কোনও উপায় … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৭ পূর্বাহ্ন, ৩ নভেম্বর, ২০১৭

২ টাকার ডাক্তার!

৪৪ বছর ধরে দুই টাকা ভিজিটে রোগী দেখছেন চেন্নাইয়ের ব্যাসারপদির বাসিন্দা থিরুভেঙ্গাদাম বীররাঘবন। অনেক রোগীরা আবার ভিজিট হিসেবে তাকে খাবার-দাবার, ফল-মূল দিয়ে যেতেন। তবে, বেশির ভাগ রোগীই তার কাছে আসেন খালি হাতে। .বৃহস্পতিবার মানবদরদি এ ডাক্তারকে নিয়ে খবর প্রকাশ করেছে কলকাতার প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার।খবরে বলা হয়, … বিস্তারিত » »

আপডেট: ১:৫২ পূর্বাহ্ন, ৩ নভেম্বর, ২০১৭

মাঝ আকাশেই যাত্রীকে বিয়ের প্রস্তাব বিমান চালকের!

জর্ডানের রাজধানী আম্মান থেকে বিমানের গন্তব্য ছিল দুবাই। বিমান নিয়ে উড়েছিলেন সহকারী পাইলট।কিন্তু মাঝ আকাশেই বিমানের এক যাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন সহকারী পাইলট।সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে রয়্যাল জর্ডানিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে। বিমানটির সহকারী পাইলট রিচার্ড আবু মানহে এই কাণ্ডটি ঘটিয়েছেন। আসলে তার বান্ধবীও সেই বিমানের … বিস্তারিত » »

আপডেট: ২:২১ অপরাহ্ন, ২ নভেম্বর, ২০১৭

গরুর সঙ্গে সেলফি তুললেই পুরস্কার

গরুর প্রতি প্রীতি বাড়াতে অন্যরকম উদ্যোগ নিয়েছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। তারা জানিয়েছে গরুর সঙ্গে সেলফি তুলে পোস্ট করলে মিলতে পারে পুরস্কার।সম্প্রতি কলকাতার হরিহানায় এমন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতার নাম ‘সেলফি উইথ কাউ বা কাউফি’।২ মাস ধরে চলবে এই প্রতিযোগিতা। প্রতিযোগীকে গরু বা গরুদের সঙ্গে একটি … বিস্তারিত » »

আপডেট: ১:৩১ অপরাহ্ন, ১ নভেম্বর, ২০১৭

যে জেলার মেয়েরা বেশি প্রেমে পড়ে

বাংলাদেশের ৬৪ জেলার ভেতরে কোন জেলার মেয়েরা সবচেয়ে বেশি প্রেমে সম্পর্ক গড়ে তোলে। এটি আসলে নিশ্চিত করে বলা মুশকিল তবে সাম্প্রতিক সময়ে বিভিন্ন তথ্যের ভিক্তিতে এই বিষয়টি নিয়ে দীর্ঘদিন গবেষণা করে কিছু আশ্চর্যজনক তথ্য উপস্থাপন করা হলো।ঢাকার অদূরেই শীতলক্ষ্যা নদীর পার্শ্ববর্তী অঞ্চল দিয়ে নারায়ণগঞ্জ অবস্থিত, ভৌগলিক … বিস্তারিত » »

আপডেট: ১২:১৬ পূর্বাহ্ন, ১ নভেম্বর, ২০১৭

সেলুনে শরীর ম্যাসাজ হতে সাবধান...

সেলুনে চুল কাটার পর আমরা অনেকেই ঘাড়, মাথা ম্যাসাজ করিয়ে নেই। তরুণ, যুবক বা বৃদ্ধদের কাছেও এই বিষয়টি বেশ লোভনীয়। উপভোগ্য। কেউ কেউ আবার নাক ডেকে ঘুমিয়েও যান।কিন্তু এই আরাম যে হতে পারে প্রাণ নাশের অন্যতম কারণ তা অনেকেই জানিনা। বরণ করতে হতে পারে আমৃত্যু … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৫ অপরাহ্ন, ৩১ অক্টোবর, ২০১৭

যৌনতার জন্যই ট্রাম্পের সঙ্গে বিয়ে ভাঙে : প্রথম স্ত্রী

বিবাহিত ডোনাল্ড ট্রাম্প ফলাও করে অন্য মহিলার সঙ্গে যৌন আনন্দের কথা বলেছিলেন। তা সহ্য করতে পারেননি ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা। পরিণামে ভেঙে যায় বিয়ে।১৯৭৭ সালে ইভানার সঙ্গে বিয়ে হয় বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। ১৯৯২ পর্যন্ত টিকে ছিল সেই বিয়ে। ডনের বিচিত্র যৌনতা নিয়ে কম চর্চা … বিস্তারিত » »

আপডেট: ১:১৭ অপরাহ্ন, ২৭ অক্টোবর, ২০১৭

নিজের মেয়েকে টানা ২০ বছর ধরে ধর্ষণ

নিজের মেয়েকেই প্রায় ২০ বছর ধরে ধর্ষণ করে আসছিলেন ৫৬ বছর বয়সী এক ব্যক্তি। এর প্রেক্ষিতে আটটি সন্তানও হয়েছেন তাদের।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনায়। ওই অভিযুক্তের নাম ডোমিঙ্গো বুলাসিও। পুলিশ সূত্রে জানা গেছে, দুই দশক আগে মেয়েটির মা তাকে ও ডোমিঙ্গোকে ছেড়ে চলে যায়। এরপর থেকেই বাবার … বিস্তারিত » »

আপডেট: ৩:৫৬ অপরাহ্ন, ২৬ অক্টোবর, ২০১৭

সন্তানও জন্ম দেবে সেক্স ডল

বর্তমান প্রেক্ষাপটে সেক্স রোবট নতুন কিছু নয়। বাইরের দেশগুলোতে হালের ফ্যাশনে পরিণত হয়েছে এই সেক্স রোবট। তবে এবার শুধু যৌনতাই নয়, সন্তানও জন্ম দেবে সেক্স ডল। এমনটাই বলছেন সার্জি সেন্টোজ। যিনি কিনা সেক্স রোবট সামান্তার আবিষ্কারক।বার্সেলোনায় নিজের স্ত্রী মারিতসা কিসামিতাকি ও পরিবার নিয়ে থাকেন সার্জি। তিনি … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM