শনিবার, ২০ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • কিশোরগঞ্জ সদর

আপডেট: ৮:৪৬ অপরাহ্ন, ৮ জুন, ২০২০

কিশোরগঞ্জে দলিল লেখক কর্তৃক সাব-রেজিস্ট্রারের ওপর হামলা

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: ত্রুটিপূর্ণ দলিলে স্বাক্ষর না করায় কিশোরগঞ্জে দুই দলিল লেখক নেতা সাব-রেজিস্ট্রারের ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। জানা গেছে, জেলা দলিল লেখক সমিতির সভাপতি মহিউদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক ফোরকান উদ্দিন মানিক গতকাল সোমবার দুপুরে সদর উপজেলা … বিস্তারিত » »

আপডেট: ৮:৩৬ অপরাহ্ন, ৮ জুন, ২০২০

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় জাহিদুল ইসলাম (৩০) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ হাজী মোমতাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের ইসলামি শিক্ষা বিষয়ের প্রভাষক এবং নান্দাইল উপজেলার আগ মুসুল্লি গ্রামের নূরুল হকের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে … বিস্তারিত » »

আপডেট: ৪:৩৮ অপরাহ্ন, ২০ মে, ২০২০

করোনায় আক্রান্ত অধ্যক্ষ শরীফ সাদী

এক আবেগঘন ফেসবুক স্ট্যটাসে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী।মঙ্গলবার (১৯ মে) বিকালে অধ্যক্ষ শরীফ আহমদ সাদী তাঁর ফেসবুক আইডিতে এই স্ট্যাটাসটি দেন।তিনি স্ট্যাটাসটির শিরোনাম দিয়েছেন ‘৩৬০ ঘন্টার … বিস্তারিত » »

আপডেট: ৩:৫০ অপরাহ্ন, ১৭ মে, ২০২০

কিশোরগঞ্জে করোনা জয় করলেন বিআরটিএ পরিদর্শক ফয়েজ আহমেদ

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: কিশোরগঞ্জের বিআরটিএ’র মটরযান পরিদর্শন ফয়েজ আহমেদ করোনা জয় করলেন। একমাস করোনার সঙ্গে যুদ্ধ করে অবশেষে তিনিই জয়ী হলেন। ফয়েজ আহমেদ জানান, তিনি করোনা পরিস্থিতি সামাল দিতে ভ্রাম্যমান আদালতের সঙ্গে যানবাহন নিয়ন্ত্রণে মাঠে কাজ করছিলেন। এরই মধ্যে গত ১৬ এপ্রিল সন্ধ্যা থেকে তার গলাব্যথা … বিস্তারিত » »

আপডেট: ২:১৪ অপরাহ্ন, ১৬ মে, ২০২০

প্রথমবারের মতো ঈদ জামাত হচ্ছে না শোলাকিয়ায়

১৭৫০ সাল থেকে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ময়দানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়ে আসছে। সে হিসাব অনুসারে শোলাকিয়া ঈদগাহের বয়স ২শ’ ৭০ বছর। প্রতিষ্ঠার ৭৮ বছর পর ১৮২৮ সালে প্রথম বড় জামাতে এই মাঠে একসঙ্গে ১ লাখ ২৫ হাজার অর্থাৎ সোয়ালাখ মুসল্লি ঈদের নামাজ আদায় করেন। এই সোয়ালাখ … বিস্তারিত » »

আপডেট: ৬:৫৩ অপরাহ্ন, ১১ মে, ২০২০

বুধবার থেকে কিশোরগঞ্জে আবারো বন্ধ দোকানপাট

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: ব্যবসাবাণিজ্য এবং শপিং মলে বিধিনিষেধ শিথিল করার দু’দিন না যেতেই অবস্থার প্রেক্ষিতে আবারো কিশোরগঞ্জে দোকানপাট বন্ধ করে দেয়া হচ্ছে। ১৩ মে বুধবার থেকে পুনরায় আগের মত ওষুধের দোকান ও মুদির দোকানসহ অত্যাবশ্যক প্রতিষ্ঠান ছাড়া সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ … বিস্তারিত » »

আপডেট: ৩:০৮ অপরাহ্ন, ১১ মে, ২০২০

কিশোরগঞ্জে ত্রাণ দুর্নীতি বন্ধ এবং ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করার দাবি

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: ত্রাণ নিয়ে দুর্নীতি বন্ধ, গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করা, এক হাজার ৪০ টাকা মণ দরে ইউনিয়ন পর্যায়ে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়, স্কুল-কলেজে ৬ মাসের বেতন মওকুফসহ বিভিন্ন দাবিতে কিশোরগঞ্জে সিপিবি মানববন্ধন করেছে।সোমবার সকাল সোয়া ১১টায় জেলা সদরে সিপিবি কার্যালয় প্রাঙ্গনে … বিস্তারিত » »

আপডেট: ৭:১৩ অপরাহ্ন, ১০ মে, ২০২০

রাষ্ট্রপতির বিশেষ ক্ষমায় কিশোরগঞ্জে ২৪১ জন কারাবন্দি মুক্তি পেলেন

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: বর্তমান পরিস্থিতিতে রাষ্ট্রপতির বিশেষ ক্ষমায় কিশোরগঞ্জ কারাগার থেকে মোট ২৪১ কারাবন্দি মুক্তি পেয়েছেন। জেল সুপার মো. বজলুর রশিদ সাংবাদিকদের জানিয়েছেন, কিশোরগঞ্জ কারাগারে লঘু অপরাধে সর্বোচ্চ এক বছর পর্যন্ত সাজাপ্রাপ্ত কারাবন্দি যারা রয়েছেন এরকম ৩১৫ জনের তালিকা তৈরি করে গত ২ এপ্রিল তিনি কারা … বিস্তারিত » »

আপডেট: ৭:০৯ অপরাহ্ন, ১০ মে, ২০২০

কিশোরগঞ্জে নির্যাতন ও হয়রানির প্রতিবাদে শিক্ষিকার সংবাদ সম্মেলন

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: সন্ত্রাসীরা স্কুল শিক্ষিকা, তার স্বামী ও সন্তানকে পিটিয়ে আহত করে উল্টো তাদের বিরুদ্ধেই মামলা দিয়েছে। ঘটনাটি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার দেওপুর গ্রামের। এ বিষয়ে রবিবার কিশোরগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ন্যায় বিচার ও সন্ত্রাসীদের হাত থেকে রক্ষার দাবি জানিয়েছেন শিক্ষিকা নাসরীন জাহান রেবা।লিখিত … বিস্তারিত » »

আপডেট: ৯:০৯ অপরাহ্ন, ৯ মে, ২০২০

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কিশোরগঞ্জের আরেক করোনাজয়ী পুলিশ

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: করোনা যুদ্ধে জয়ী কিশোরগঞ্জের ভৈরব থানার আরেক কনস্টেবল রফিকুল আলম (৫৫) সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। শুক্রবার রাত পৌনে ১২টার দিকে তাকে ছাড়পত্র দিয়ে নিজ বাড়িতে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) সাংবাদিকদের … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM