শুক্রবার, ৩ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ কিশোরগঞ্জ সদর বুধবার থেকে কিশোরগঞ্জে আবারো বন্ধ দোকানপাট

বুধবার থেকে কিশোরগঞ্জে আবারো বন্ধ দোকানপাট

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি | ৬:৫৩ অপরাহ্ন, ১১ মে, ২০২০

1589201581.jpg

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: ব্যবসাবাণিজ্য এবং শপিং মলে বিধিনিষেধ শিথিল করার দু’দিন না যেতেই অবস্থার প্রেক্ষিতে আবারো কিশোরগঞ্জে দোকানপাট বন্ধ করে দেয়া হচ্ছে। 

১৩ মে বুধবার থেকে পুনরায় আগের মত ওষুধের দোকান ও মুদির দোকানসহ অত্যাবশ্যক প্রতিষ্ঠান ছাড়া সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

সরকারের অভিপ্রায়ে ১০ মে থেকে বিধি নিষেধ শিথিল করে ব্যবসাপ্রতিষ্ঠান শর্তসাপেক্ষে খোলার অনুমতি দেয়া হয়েছিল। কিন্তু রাস্তাঘাটসহ প্রতিটি মার্কেট এবং শপিংমলেই আগের চেহারা ফিরে আসে। রাস্তায় প্রচুর মানুষ, প্রচুর যানবাহন, দোকানে আর শপিংমলে উপচে পড়া ভীড়। যে কারণে আজ সোমবার জেলা চেম্বার কার্যালয়ে পৌর মেয়র মাহমুদ পারভেজের সভাপতিত্বে ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা হয়। সেখানে চেম্বারের সভাপতি মুজিবুর রহমান বেলালসহ প্রশাসন ও পুলিশ বিভাগের প্রতিনিধিসহ বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ করোনা বিস্তারের আশঙ্কার কথা তুলে ধরেন। ফলে আবারো পূর্বাবস্থায় ফিরে যাওয়ার পক্ষে ব্যবসায়ী নেতৃবৃন্দ মত দেন। 

সভার সিদ্ধান্ত মোতাবেক সার্বিক পরিস্থিতি ব্যাখ্যা করে জেলা চেম্বারের পক্ষ থেকে পুনরায় মার্কেট বন্ধ সংক্রান্ত নোটিশ প্রদান করা হয়েছে। শহরে মাইকিং করা হচ্ছে বলেও চেম্বার সভাপতি মুজিবুর রহমান বেলাল জানিয়েছেন। আর উপজেলা পর্যায়ে স্থানীয় প্রশাসন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ আলোচনা করে সিদ্ধান্ত নেবেন বলেও চেম্বার সভাপতি জানিয়েছেন।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM