শুক্রবার, ৩ মে ২০২৪
 
vatirrani News
  • কিশোরগঞ্জ সদর

আপডেট: ৭:৪০ অপরাহ্ন, ৬ মে, ২০২০

কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাঈদুজ্জামানের ইন্তেকাল

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সাঈদুজ্জামান (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় কিশোরগঞ্জ শহরের জামিয়া সড়কস্থ নিজ বাসায় স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।তিনি তিন মেয়ে রেখে গেছেন। গতকাল দুপুরে চর শোলাকিয়া নূরাণী মাদ্রাসা প্রাঙ্গনে নামাজে জানাজা … বিস্তারিত » »

আপডেট: ৮:৫৮ অপরাহ্ন, ২ মে, ২০২০

কিশোরগঞ্জে নতুন করে দুইজনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষা রিপোর্টে নতুন করে দুইজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) ও বুধবার (২৯ এপ্রিল) এই দুইদিনে জেলা থেকে পাঠানো মোট ২০২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট শনিবার (২ মে) রাতে পাওয়া যায়।এতে নতুন করে এই দুইজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ … বিস্তারিত » »

আপডেট: ১:৫৭ অপরাহ্ন, ৯ এপ্রিল, ২০২০

নিজের টাকায় ১০০ বস্তা চাল ত্রাণ দিলেন কিশোরগঞ্জের নাদিম

গোলাম রসূল: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য-এই মূলমন্ত্রটি মনে ধারণ করে যেসব মহৎ মানুষ আর্ত-মানবতার সেবায় নিজেদের প্রতিনিয়ত সম্পৃক্ত রাখছেন তাদের একজন জায়েফ খান নাদিম। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে পড়াশোনা করা কিশোরগঞ্জের নাদিম ঢাকায় চাকরি করছেন একটি স্বনামধন্য বেসরকারী প্রতিষ্ঠানে। দেশব্যাপী করোনা সংকটে তিনি … বিস্তারিত » »

আপডেট: ৭:৪৩ অপরাহ্ন, ২৮ মার্চ, ২০২০

কিশোরগঞ্জে মহিলা সংস্থার খাদ্য বিতরণ

কিশোরগঞ্জে রিক্সাচালকদের মাঝে জেলা মহিলা সংস্থার নেত্রীরা ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রি বিতরণ করেছেন। শনিবার বিকালে জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মানছুরা জামান নূতন, সদস্য সালমা হক, হোসনে আরা ইদ্রিছ, শাহীন সুলতানা ইতি ও রাশিদা বেগম প্রত্যেক রিক্সাচালকের মাঝে ৫ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ, আধা … বিস্তারিত » »

আপডেট: ১০:৫৪ পূর্বাহ্ন, ৮ ফেব্রুয়ারি, ২০২০

কিশোরগঞ্জে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার

কিশোরগঞ্জে ৩০ পিস ইয়াবাসহ আবু হানিফ (৩৮) নামে এক কারারক্ষী এবং সোহেল (৪৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার হওয়া দুইজনের মধ্যে সোহেল ওই বাসার মালিক মৃত আতাউর … বিস্তারিত » »

আপডেট: ১০:১৯ পূর্বাহ্ন, ২ ফেব্রুয়ারি, ২০২০

কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জে ছিনতাইয়ের সময় হাতেনাতে তৌহিদ (২১) ও নভেল (২১) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে কিশোরগঞ্জ শহরের গাইটাল শিক্ষকপল্লীর মরাখলার সামনে থেকে তাদের আটক করা হয়।আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে তৌহিদ কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার আবু সাঈদের ছেলে এবং নভেল শহরের নগুয়া … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM