শনিবার, ৪ মে ২০২৪
 
vatirrani News
  • হাওরাঞ্চল

আপডেট: ৯:১১ পূর্বাহ্ন, ২৯ ডিসেম্বর, ২০২০

রাষ্ট্রপতির জন্মদিন পালনের ব্যাপক আয়োজন

কিশোরগঞ্জে মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর ৭৮তম শুভ জন্মদিন পালনের ব্যাপক আয়োজন করা হয়েছে। উদযাপন কমিটির পক্ষে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, মেধাদীপ্ত রাজনীতির সারথি পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক অনুষ্ঠানমালা সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন।অ্যাডভোকেট শাহ আজিজুল হক বলেন, আবহমান ভাটী বাংলার ঐতিহাসিক জনপদ … বিস্তারিত » »

আপডেট: ১০:১৭ পূর্বাহ্ন, ১৬ ডিসেম্বর, ২০২০

বিজয় দিবস উপলক্ষে ভাটির রানি ফ্যাশন দিচ্ছে ৫% ডিসকাউন্ট

নিউজ ডেস্ক: মহান বিজয় দিবস উপলক্ষে শুধুমাত্র আজকের জন্য ভাটির রানি ফ্যাশন হাউজ দিচ্ছে সকল পণ্যের উপর ৫% ডিসকাউন্ট। সাথে থাকছে নির্দিষ্ট শীত পোষাকের উপর ২০% ডিসকাউন্ট। সবাইকে বিজয়ের শুভেচ্ছা।  … বিস্তারিত » »

আপডেট: ৪:৩৬ অপরাহ্ন, ১৪ ডিসেম্বর, ২০২০

২০% ডিসকাউন্ট দিচ্ছে ভাটির রানি ফ্যাশন হাউজ

নিউজ ডেস্ক : ক্রেতাদের জন্য আরো অধিক সুবিধা প্রদান এবং অধিকতর প্রচারের জন্য ভাটির রানি ফ্যাশন হাউজ নির্দিষ্ট কিছু শীত পোষাকের উপর দিচ্ছে ২০% ডিসকাউন্ট। লেডিস ও বেবি কালেকশনের উপর এই বিশাল ডিসকাউন্ট পাওয়া যাবে আজ সোমবার থেকে।ভাটির রানি ফ্যাশন হাউজের ম্যানেজার আশরাফুল আলম জানান সব … বিস্তারিত » »

আপডেট: ৯:১৭ পূর্বাহ্ন, ২০ নভেম্বর, ২০২০

ভাটির রানি ফ্যাশনে মেম্বারশীপ কার্ডে পাচ্ছেন ৫% ডিসকাউন্ট

নিউজ ডেস্ক: ক্রেতাদের জন্য আরো অধিক সুবিধা প্রদান এবং অধিকতর প্রচারের জন্য ভাটির রানি ফ্যাশন হাউস চালু করেছে মেম্বারশীপ কার্ড। এখন থেকে ভাটির রানি ফ্যাশন হাউসে যেকোন একটি পণ্য কিনলেই পাওয়া যাবে একটি মেম্বারশীপ কার্ড। এই মেম্বারশীপ কার্ড দিয়ে সারাবছর সকল ধরণের পণ্য কেনা যাবে ৫% ডিসকাউন্টে। ভাটির … বিস্তারিত » »

আপডেট: ৬:৩৮ অপরাহ্ন, ১৪ নভেম্বর, ২০২০

লাইসেন্সবিহীন ক্লিনিক-ফার্মেসী বন্ধ করে দেয়া হবে: স্বাস্থ্য সচিব

‘স্বাস্থ্যখাতের দুর্নীতিবাজরা অনেক ক্ষমতাবান। কিন্তু তাদের এ ক্ষমতা চিরস্থায়ী নয়। এসব দুর্নীতিবাজরা রাজনৈতিক পরিচয় ব্যবহার করে নেতাদের সাথে ঘুরে ও ছবি তোলে নিজেদের স্বার্থ হাসিলে ব্যস্ত থেকে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করছে। যদি তারা দেশকে ভালবাসতো, তাহলে কিছু পরিবর্তন আসতো।’শনিবার (১৪ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য … বিস্তারিত » »

আপডেট: ৮:৪৬ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০২০

কিশোরগঞ্জে ছয় দফা দাবিতে বাম জোটের বিক্ষোভ সমাবেশ

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আইসিইউ, নাক-কান-গলা, চর্ম, দন্ত বিভাগ চালু, পূর্ণাঙ্গ চক্ষু বিভাগ, সার্বক্ষণিক প্যাথলজি, অর্থোপেডিক্স ও শিশু বিভাগ চালুসহ ছয় দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে জেলা বাম গণতান্ত্রিক জোট। বৃহস্পতিবার বেলা ১১টায় হাসপাতালের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়।বক্তারা অভিযোগ … বিস্তারিত » »

আপডেট: ৭:২৫ অপরাহ্ন, ৮ অক্টোবর, ২০২০

‘অল ওয়েদার রোডের’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিস্তৃত জলরাশির মধ্যে দিয়ে বয়ে চলা কিশোরগঞ্জের ইটনা-মিঠামইন-অস্টগ্রামের ‘অল ওয়েদার রোড’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বৃহস্পতিবার প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২৯.৭৩ কিলোমিটারের নয়নাভিরাম সড়কটির উদ্বোধন করেন।সড়ক ও জনপথ বিভাগের অধীনে ৮৭৪.০৮ কোটি টাকা ব্যয়ে সড়কটি নির্মাণ করা হয়। এই সড়কের … বিস্তারিত » »

আপডেট: ১২:১৪ অপরাহ্ন, ৮ অক্টোবর, ২০২০

অলওয়েদার সড়ক দেখতে হাওরে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোলাম রসূল: অষ্টগ্রাম-ইটনা-মিঠামইনকে সংযোগকারী নবনির্মিত অলওয়েদার সড়ক দেখতে হাওরে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন অলওয়েদার সড়ক উদ্বোধনকালে তিনি হাওর দেখার অভিব্যক্তি প্রকাশ করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “করোনা পরিস্থিতি শেষ হলেই সবার আগে আমি অলওয়েদার সড়কটি দেখতে যাব। মহামান্য রাষ্ট্রপতিও আমাকে … বিস্তারিত » »

আপডেট: ৬:২০ অপরাহ্ন, ৭ অক্টোবর, ২০২০

ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম অলওয়েদার সড়কের উদ্বোধন বৃহস্পতিবার

অবশেষে শেষ হচ্ছে অপেক্ষার পালা। রাত পোহালেই স্বপ্নের বাস্তবায়ন হবে হাওরবাসীর। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে হাওরবাসীর অলওয়েদার সড়ক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।‘হাওরের বিস্ময়’ হিসেবে পরিচিত এই সড়কটি কিশোরগঞ্জের ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলাকে যুক্ত করে নির্মিত হয়েছে। বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সড়কটি উদ্বোধন … বিস্তারিত » »

আপডেট: ৮:২১ অপরাহ্ন, ৬ অক্টোবর, ২০২০

ভাটির রানি ফ্যাশন হাউজের র‌্যাফেল-ড্র’র পুরস্কার পেলেন ৬ জন

নিউজ ডেস্ক: ভাটির রানি ফ্যাশন হাউজের র‌্যাফেল-ড্র’র পুরস্কার পেয়েছেন ছয়জন ক্রেতা। এছাড়া আরো দুইজন ক্রেতাকে দেয়া হয়েছে বিশেষ পুরস্কার।পূর্ব ঘোষণা অনুযায়ী ভাটির রানি ফ্যাশন হাউজ উদ্বোধনের প্রথম এক সপ্তাহের কেনাকাটার জন্য তিনজনকে এবং প্রতি মাসের কেনাকাটার জন্য সেপ্টেম্বর মাসে তিনজন বিজয়ীকে পুরস্কার দেয়া হয়েছে। গত শনিবার ভাটির … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM