শনিবার, ১৮ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ হাওরাঞ্চল কিশোরগঞ্জে ছয় দফা দাবিতে বাম জোটের বিক্ষোভ সমাবেশ

কিশোরগঞ্জে ছয় দফা দাবিতে বাম জোটের বিক্ষোভ সমাবেশ

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক | ৮:৪৬ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০২০

1605192367.jpg

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আইসিইউ, নাক-কান-গলা, চর্ম, দন্ত বিভাগ চালু, পূর্ণাঙ্গ চক্ষু বিভাগ, সার্বক্ষণিক প্যাথলজি, অর্থোপেডিক্স ও শিশু বিভাগ চালুসহ ছয় দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে জেলা বাম গণতান্ত্রিক জোট। 

বৃহস্পতিবার বেলা ১১টায় হাসপাতালের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়।

বক্তারা অভিযোগ করেন সরকারি হাসপাতালের চিকিৎসকদেরকে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে পাওয়া গেলেও সরকারি হাসপাতালে তাদের দেখা মেলে না। ফলে সাধারণ মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

অন্য দাবিগুলোর মধ্যে রয়েছে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পর্যাপ্ত বিশেষজ্ঞ চিকিৎসকসহ নার্স ও অন্যান্য জনবল নিয়োগ, আউটসোর্সিং ব্যবস্থা বাতিল করে স্থায়ী নিয়োগ, প্রত্যেক উপজেলা হাসপাতালে চিকিৎসক, নার্স ও প্রয়োজনীয় জনবল নিয়োগ, প্যাথলজি টেকনিসিয়ান ও এনেস্থেসিয়া বিষয়ক চিকিৎসক নিয়োগ দিয়ে অপারেশনের ব্যবস্থা করা, অফিস চলাকালীন সময়ে হাসপাতালে চিকিৎসকদের উপস্থিতি নিশ্চিত করা, প্রাইভেট ক্লিনিকে চিকিৎসকদের ফি সর্বোচ্চ দুইশ টাকা নির্ধারণ ও প্যাথলজিকেল ফি বর্তমানের চেয়ে অর্ধেক করা। বক্তারা করোনা পরীক্ষার ফি বাতিল ও উপজেলা পর্যায়ে করোনা পরীক্ষার ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক, জেলা বাসদের সমন্বয়ক অ্যাডভোকেট শফীকুল ইসলাম, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সিরাজুল ইসলাম সাত্তার ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান রুমী, সেলিম উদ্দিন খান, প্রকৌশলী সালাহউদ্দিন আহমেদ, আলাল মিয়া, অ্যাডভোকেট হাসান ইমাম রঞ্জু, অ্যাডভোকেট মাসুদ মিয়া প্রমুখ।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM