সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • বিনোদন

আপডেট: ৮:৩৬ পূর্বাহ্ন, ১৩ মার্চ, ২০১৯

বলিউড বাদশাহ শাহরুখ খানকে ছাড়িয়ে গেলেন নেহা কক্কর

নিউজ ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় বলিউড সংগীতশিল্পী নেহা কক্কর। ছবি ও ভিডিও শেয়ারের মাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি তাঁর ফলোয়ার বা অনুসরণকারীর সংখ্যা ২০ মিলিয়ন ছাড়িয়েছে। ফলোয়ার সংখ্যায় বলিউড বাদশাহ শাহরুখ খানকে ছাড়িয়ে গেলেন তিনি।তা ছাড়া সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সবচেয়ে অনুসরণ করা ভারতীয় শিল্পী এখন নেহা কক্কর।বলিউড … বিস্তারিত » »

আপডেট: ৮:২৮ পূর্বাহ্ন, ১৩ মার্চ, ২০১৯

রাজনীতিতে অভিনেত্রী মিমি ও নুসরাত

নিউজ ডেস্ক: রাজনীতিতে তারকাখচিত ব্যক্তিদের নির্বাচনে প্রার্থী করার ট্রেন্ড ছিল দক্ষিণ ভারতে। কিন্তু বিগত বাম সরকারকে হটিয়ে পশ্চিমবঙ্গেও দক্ষিণী হাওয়া নিয়ে আসেন তৃণমূল কংগ্রেস প্রধান মমতা ব্যানর্জি। বিরোধী নেত্রী থাকাকালীন ২০০৯ সালে তিন সেলিব্রেটিকে প্রার্থী করেছিলেন মমতা। গত ২০১৪ সালের লোকসভা নির্বাচনে সেই সংখ্যাটা প্রায় দ্বিগুন … বিস্তারিত » »

আপডেট: ৯:৫১ পূর্বাহ্ন, ১ মার্চ, ২০১৯

আবারো সাহসী চরিত্রে রাধিকা আপ্তে

নিউজ ডেস্ক: রাধিকা আপ্তে বেশ দক্ষ একজন অভিনেত্রী। পাশাপাশি অত্যন্ত সাহসী অভিনেত্রী হিসেবেও তিনি বেশ পরিচিত। চরিত্রের প্রয়োজনে তিনি পোশাকবিহীন অবস্থায় ক্যামেরার সামনে দাঁড়াতে সঙ্কোচবোধ করেন না। এই নিয়ে অনেকেই তার সমালোচনা করেন। যদিও সেসবে কান দেওয়ার পাত্রী তিনি নন। আবারো সাহসী চরিত্রের অভিনয় করতে যাচ্ছেন … বিস্তারিত » »

আপডেট: ৪:২৫ অপরাহ্ন, ৮ ফেব্রুয়ারি, ২০১৯

'স্বামী আর প্রেমিক একদমই আলাদা'

নিউজ ডেস্ক: গত ডিসেম্বরেই গাঁটছড়া বেঁধেছেন দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। তবে এর মধ্যেই কী এমন ঘটল যার কারণে এমন মন্তব্য করলেন প্রিয়াঙ্কা। তিনি জানান,''স্বামী আর প্রেমিক একদমই আলাদা''। ঠিক কী কারণে প্রসঙ্গটি তুলেছেন প্রিয়াঙ্কা, তাহলে কী বৈবাহিক জীবনে তাল কেটেছে?আসলে সম্প্রতি … বিস্তারিত » »

আপডেট: ১:৩৩ অপরাহ্ন, ৭ ফেব্রুয়ারি, ২০১৯

ভালবাসার বিবাদ ছবিতে চুক্তিবদ্ধ হলেন সোহেল

বিনোদন প্রতিবেদক: মিরপুর ক্লাব কথাচিত্র নিলাচল মাল্টিমিডিয়া পরিবেশিত ও নুর আলম নিলয় পরিচালিত ‘ভালবাসার বিবাদ’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল অভিনেতা ফাইজুল ইসলাম সোহেল। গত রোববার বিকেলে ছবিটিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।   ছবিটির বিষয়ে এ অভিনেতা বলেন, “এই বছরে আমার সব থেকে বড় পাওয়া এটি। আমি অনেক আশাবাদী … বিস্তারিত » »

আপডেট: ৯:০১ পূর্বাহ্ন, ৭ ফেব্রুয়ারি, ২০১৯

ঝড় তুলতে চান শাহরুখকন্যা সুহানা খান

নিউজ ডেস্ক: এ আর গোপনীয় নয়, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। বলিউডে বরণ করে নিতে যখন অধীর অপেক্ষায় ভক্তকুল, সুহানা এরই মধ্যে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করে দিয়েছেন।গেল বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই … বিস্তারিত » »

আপডেট: ১২:২৯ অপরাহ্ন, ৫ ফেব্রুয়ারি, ২০১৯

জেনা করা পাপ: পর্নস্টার নাদিয়া

নিউজ ডেস্ক: ‘জেনা করা পাপ, তবে পর্ন সিনেমায় অভিনয় করাকে আমি পেশার অংশ হিসেবে দেখি’, এমন মন্তব্য করলেন পাকিস্তানি পর্নস্টার নাদিয়া আলি। ডেইলি পাকিস্তানকে দেয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি। এ সময় কাজ অব্যাহত রাখবেন বলেও জানান নাদিয়া।নিজেকে বিশ্বাসী মুসলিম দাবি করে তিনি বলেন, পর্ন … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৩ পূর্বাহ্ন, ১৭ জানুয়ারী, ২০১৯

আজ মহানায়িকা সুচিত্রা সেনের মৃত্যুবার্ষিকী

নিউজ ডেস্ক: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী পাবনার মেয়ে সুচিত্রা সেনের ৫ম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৪ সালের আজকের দিনে কলকাতায় বেলভিউ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার অনবদ্য অভিনয় এবং অপরূপ সৌন্দর্য আজও দাগ কেটে আছে কোটি দর্শকের হৃদয়ে।সুচিত্রা সেন ১৯৫২ সালে চলচ্চিত্র জগতে প্রথম … বিস্তারিত » »

আপডেট: ১০:৫৬ পূর্বাহ্ন, ২ ডিসেম্বর, ২০১৮

শুটিংয়ের আগেই সিনেমার হল বুকিং!!!

নিউজ ডেস্ক: ১০ জানুয়ারি শুরু হবে কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিং। প্রথমবার শাকিব খান এই পরিচালকের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এখনো নায়িকা চূড়ান্ত হয়নি। নতুন খবর হলো, শুটিংয়ের আগেই শুরু হয়েছে ছবিটির হল বুকিং। যশোরের মণিহার, সিরাজগঞ্জের সাগরিকা, চট্টগ্রামের সিনেমাপ্লেক্স, শেরপুরের সত্যবতী, সিলেটের বিজিবির মতো বড় … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৩ পূর্বাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৮

জাহ্নবী ও খুশি কাপুর: দুই বোনের মধ্যে কে চোর?

নিউজ ডেস্ক: জাহ্নবী কাপুর ও খুশি কাপুর শুধু দুই বোনই নন, সেরা বন্ধুও। আকস্মিকভাবেই মা-হারা হন তাঁরা। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী তাঁদের মা। মায়ের মৃত্যুর পর দুই বোন পরস্পরের আরো ঘনিষ্ঠ হন। বলিউডের সবাই জানেন, বড় বোন হিসেবে জাহ্নবী আগলে রাখেন খুশিকে। তবে জেনে অবাক হবেন, … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM