বুধবার, ১৫ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ বিনোদন আবারো সাহসী চরিত্রে রাধিকা আপ্তে

আবারো সাহসী চরিত্রে রাধিকা আপ্তে

নিউজ ডেস্ক | ৯:৫১ পূর্বাহ্ন, ১ মার্চ, ২০১৯

1551412267.jpg

নিউজ ডেস্ক: রাধিকা আপ্তে বেশ দক্ষ একজন অভিনেত্রী। পাশাপাশি অত্যন্ত সাহসী অভিনেত্রী হিসেবেও তিনি বেশ পরিচিত। চরিত্রের প্রয়োজনে তিনি পোশাকবিহীন অবস্থায় ক্যামেরার সামনে দাঁড়াতে সঙ্কোচবোধ করেন না। এই নিয়ে অনেকেই তার সমালোচনা করেন। যদিও সেসবে কান দেওয়ার পাত্রী তিনি নন। আবারো সাহসী চরিত্রের অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। তার বিপরীতে থাকছেন নওয়াজউদ্দীন সিদ্দিকী। চলচ্চিত্রটির নাম ‘রাত আকেলি হ্যায়’। এটি নির্মাতা হানি ত্রিহানের প্রথম ছবি।

এই চলচ্চিত্রের মাধ্যমেই বিরতির পর আবার একসঙ্গে বড়পর্দায় ফিরছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী ও রাধিকা আপ্তে। এর আগে দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে বলিউডের এই দুই অভিনয়শিল্পীকে। ‘বাদলাপুর’ ও ‘মাঝি:দ্য মাউন্টেন ম্যান’ ছবিতে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন তারা।

এ নিয়ে নওয়াজউদ্দীন সিদ্দিকীর কোনো মন্তব্য না পাওয়া গেলেও খানিকটা মুখ খুলেছেন রাধিকা। তিনি বলেন, ‘উত্তরপ্রদেশের কানপুরের একটি ঘটনা অবলম্বনে নির্মিত হবে ছবিটি। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনয় করবেন পুলিশের গোয়েন্দা অফিসারের চরিত্রে। আমি শহরের অন্যতম ধনী কন্যার চরিত্রে অভিনয় করবো। ঘটনাক্রমে শহরের তার সঙ্গে আমার দেখা হবে। ছবিতে আমাকে বেশকিছু সাহসী দৃশ্যেও অভিনয় করতে হবে। সব মিলিয়ে আমি প্রস্তুত।’

২৫ মার্চ চলচ্চিত্রটির শুটিং আরম্ভ হবে বলে জানায় কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম। এছাড়া ছবিটিতে শ্বেতা ত্রিপাঠিও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

সূত্র: ইত্তেফাক

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM