মঙ্গলবার, ১৪ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ বিনোদন 'স্বামী আর প্রেমিক একদমই আলাদা'

'স্বামী আর প্রেমিক একদমই আলাদা'

নিউজ ডেস্ক | ৪:২৫ অপরাহ্ন, ৮ ফেব্রুয়ারি, ২০১৯

1549621540.jpg

নিউজ ডেস্ক: গত ডিসেম্বরেই গাঁটছড়া বেঁধেছেন দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। তবে এর মধ্যেই কী এমন ঘটল যার কারণে এমন মন্তব্য করলেন প্রিয়াঙ্কা। তিনি জানান,''স্বামী আর প্রেমিক একদমই আলাদা''। ঠিক কী কারণে প্রসঙ্গটি তুলেছেন প্রিয়াঙ্কা, তাহলে কী বৈবাহিক জীবনে তাল কেটেছে?

আসলে সম্প্রতি একটি চ্যাট শো-তে এসে সাবেক এই বিশ্বসুন্দরী তার বৈবাহিক জীবনের খুঁটিনাটি তুলে ধরেছেন। বিয়ের দিনের অভিজ্ঞতাও দর্শকদের সঙ্গে ভাগ করেছেন তিনি। এদিন বিয়ের প্রসঙ্গতেই তিনি বলেন,''প্রেমিক ও স্বামী একই মানুষের এই দুই সত্বায় নাকি আকাশপাতাল পার্থক্য''। তিনি আরও বলেন "বিবাহিত জীবন সম্পূর্ণ আলাদা। বিয়ের দিন আমি এই কথার গুরুত্বটা বুঝে উঠতে পারিনি, তবে একজন সুপুরুষকে বিয়ে করায় এই বিষয়টা অনেক সহজ হয়ে যায়।"

পাশাপাশি বিয়ের মুহূর্তের কথা বর্ণনা করতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, “আমি তখন অপেক্ষা করছি, বললেই ঘরের বাইরে যাব, গান চলছে। এদিকে আমার তখন প্যানিক অ্যাটাক হওয়ার মতো অবস্থা।" 

প্রসঙ্গত বিয়ের পর ফের পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর কিছুদিনের মধ্যেই তার দেখা মিলবে বড় পর্দায়। তবে হঠাৎ স্বামী আর বয়ফ্রেন্ডের প্রসঙ্গ কেন তুললেন, বা নিকের সঙ্গে তার আদৌ কোনও সমস্যা হচ্ছে কিনা তা নিয়ে দানা বাঁধছে জল্পনা। 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM