মঙ্গলবার, ১৪ মে ২০২৪
 
vatirrani News
  • বিনোদন

আপডেট: ১১:২৪ পূর্বাহ্ন, ১৭ নভেম্বর, ২০১৮

প্রতিশোধ নিতে চায় রূপসা গুহ… কেন?

নিউজ ডেস্ক : টেলিভিশনের পর্দায় আপনি তাঁকে প্রতি দিন দেখেন। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘দেবী চৌধুরানী’। তাঁর অভিনয়ও দর্শক পছন্দ করেন। তিনি অভিনেত্রী রূপসা গুহ। এবার তিনি এক অসুরের ভূমিকায়।না! টেলিভিশনে নয়। প্রজ্ঞা দত্তের পরিচালনায় শর্ট ফিল্ম ‘সি স’-এ অভিনয় করেছেন রূপসা। তাঁর চরিত্রের নাম মোহিনী। চরিত্রটি … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৬ পূর্বাহ্ন, ১৬ নভেম্বর, ২০১৮

রণবীর-দীপিকার বিয়ের ছবি প্রকাশ

নিউজ ডেস্ক: প্রকাশ্যে এলো রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবি। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার বেস্টনি ভেদ করে কিছু ছবি ফাঁস হলেও এবার প্রথমবারের মতো নিজেরাই বিয়ের ছবি প্রকাশ করলেন।বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এ জুটি। বৃহস্পতিবার সিন্ধ্রি … বিস্তারিত » »

আপডেট: ১২:২৭ পূর্বাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৮

‘লাঙল’ মার্কার প্রার্থী হচ্ছেন হিরো আলম

নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন হিরো আলম খ্যাত নবাগত বলিউড অভিনেতা আশরাফুল হোসেন আলম। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির ‘লাঙল’ মার্কার প্রার্থী হচ্ছেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে এই সময়ে ব্যাপক আলোচিত তিনি।তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন জাতীয় পার্টির … বিস্তারিত » »

আপডেট: ২:৫৬ পূর্বাহ্ন, ১২ নভেম্বর, ২০১৮

কামসূত্রের সেই নায়িকা দেখতে কেমন?

নিউজ ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সারা ফেলে দেয়া এক ছবি- ‘কামসূত্র: এ টেল অব লাভ’। পরিচালক মিরা নায়ারের এই অনবদ্য সৃষ্টিকর্ম নিয়ে আলোচনা হয় আজও। যতদিন ভারতীয় সিনেমার ইতিহাস নিয়ে আলোচনা হবে ততদিন পর্যন্ত চর্চায় থাকবে মীরা নায়ারের এই সিনেমাও। ভারতীয় প্রাচীন শিল্পশৈলী নির্ভর একটি ঐতিহাসিক কল্পচিত্র … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৬ অপরাহ্ন, ১৫ অক্টোবর, ২০১৮

ভাটির রানি ইউটিউব আড্ডায় আসছেন শিল্পী সোহেল

বিনোদন প্রতিবেদক: ভাটির রানি ইউটিউব আড্ডায় আসছেন সঙ্গীত শিল্পী এসএম সোহেল। খুব শীগ্রই তিনি ভাটির রানি ইউটিউব আড্ডায় নিজের গানের এ্যালবাম নিয়ে কথা বলবেন এবং ভাটির রানির দর্শকদের গান গেয়ে শোনাবেন। চোখ রাখুন ভাটির রানি ইউটিউব চ্যানেলে। এখানে ক্লিক করে সাবসক্রাইব করতে ভূলবেন না। … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৪ পূর্বাহ্ন, ২৩ জানুয়ারী, ২০১৮

মিউজিক ভিডিওতে অভিনয় করে জনপ্রিয় অষ্টগ্রামের সোহেল

মিউজিক ভিডিও, সিনেমা আর টেলিফিল্মে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পাচ্ছেন কিশোরগঞ্জের অষ্টগ্রামের সন্তান অভিনেতা ফাইজুল ইসলাম সোহেল। এ পর্যন্ত ৩৫ টি মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন যেগুলো ব্যাপক জনপ্রিয় পেয়েছে। এর মধ্যে সিটি চয়েস থেকে রিলিজকৃত গায়ক সোহাগের একটি গান ইউটিউবে দেখা হয়েছে ৩১ লাখ বার। … বিস্তারিত » »

আপডেট: ৮:০৭ অপরাহ্ন, ৭ জানুয়ারী, ২০১৮

কটিয়াদীতে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে কটিয়াদী উপজেলাধীর নাগের গ্রাম এবং মুমুর দিয়া গ্রামের মাঝখানে,পুরুষবধিয়া বিলের ধারে (বনগ্রাম ইউনিয়ন এবং মুমুরদিয়া এ দুইটি ইউনিয়নের সংযোগ) এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বনগ্রাম ইউনিয়নের বাসিন্দা ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ কামাল ভাটির রানিকে জানান, বিপুল পরিমাণ গ্রামীণ … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৫ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর, ২০১৭

ভৈরবে সংগীত প্রতিযোগিতায় প্রথম হয়েছে অষ্টগ্রামের জুম্মন

ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো কর্তৃক আয়োজিত সংগীত প্রতিযোগিতায় প্রথম হয়েছে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার জুম্মন ইসলাম ভূইয়া। সম্প্রতি ভৈরব পৌরসভা মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ভৈরব ও নরসিংদীর শতাধিক প্রতিযোগী অংশ নেয়।জুম্মন ইসলামের বাড়ি অষ্টগ্রামের দেওঘর ইউনিয়নের সাভিয়ানগর গ্রামে। তার পিতার নাম নজরুল ইসলাম ভূইয়া। পড়ালেখা করছেন … বিস্তারিত » »

আপডেট: ১১:৫২ পূর্বাহ্ন, ২২ ডিসেম্বর, ২০১৭

মুক্তি পেল টাইগার জিন্দা হ্যায়

অবশেষে সালমান খানের ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটল। কারণ, আজ শুক্রবার মুক্তি পেয়েছে ধুন্ধুমার অ্যাকশন ও স্ট্যান্টবাজির ছবি টাইগার জিন্দা হ্যায়।তবে শুধু অ্যাকশনই নয়, টাইগার জিন্দা হ্যায় ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তাই অ্যাকশনের … বিস্তারিত » »

আপডেট: ১১:২৪ পূর্বাহ্ন, ২১ ডিসেম্বর, ২০১৭

বিপাশা বসু মা হচ্ছেন !

মা হচ্ছেন বিপাশা বসু! মুম্বাইয়ের খার-এর একটি হাসপাতালে বলিউড অভিনেত্রীকে দেখা যাওয়ার পর থেকে এমন গুঞ্জন ডালাপালা মেলেছে। এ সময় সঙ্গে ছিলেন তার স্বামী করণ সিং গ্রোভারও। গুঞ্জনের আরও একটি কারণ, খারের ওই হাসপাতালেই এর আগেও বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী সন্তানের জন্ম দিয়েছেন। যদিও তারকা দম্পতির … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM