মঙ্গলবার, ১৪ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ বিনোদন জাহ্নবী ও খুশি কাপুর: দুই বোনের মধ্যে কে চোর?

জাহ্নবী ও খুশি কাপুর: দুই বোনের মধ্যে কে চোর?

নিউজ ডেস্ক | ১১:৩৩ পূর্বাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৮

1543469634.jpg

নিউজ ডেস্ক: জাহ্নবী কাপুর ও খুশি কাপুর শুধু দুই বোনই নন, সেরা বন্ধুও। আকস্মিকভাবেই মা-হারা হন তাঁরা। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী তাঁদের মা। মায়ের মৃত্যুর পর দুই বোন পরস্পরের আরো ঘনিষ্ঠ হন। বলিউডের সবাই জানেন, বড় বোন হিসেবে জাহ্নবী আগলে রাখেন খুশিকে। তবে জেনে অবাক হবেন, অন্যান্য বোনদের মতো তাঁরা দুজনও যুদ্ধ করেন!

শুধু তাই নয়, এক বোন আরেক বোনকে চোরও বলেছেন!

তাহলে খুলেই বলা যাক। ছোট বোন খুশি কাপুরের পছন্দের একটি জামা চুরি করে পরেন জাহ্নবী। ওই পোশাক পরে একটি অনুষ্ঠানেও যোগ দেন। আর এতেই রেগেমেগে কাঁই খুশি। জাহ্নবীকে বকাঝকাও দিয়েছেন খুশি। এরপর জাহ্নবী সেসব বকাঝকা-বার্তার স্ক্রিনশট দিয়ে পোস্ট করেন ইনস্টাগ্রামে।

তো, বড় বোনকে দেওয়া খুশির সেই ‘হেট ম্যাসেজে’ কী ছিল? হুম, খুশি লিখেছেন, ‘মর’, ‘তোকে ঘৃণা করি’ ইত্যাদি ইত্যাদি।

সেই স্ক্রিনশটে দেখা যায়, জাহ্নবী লাল-সাদা চেক ব্লেজার ও শর্ট স্কার্ট পরে আছেন। এ ছাড়া পরেছিলেন সাদা গলাজড়ানো টপ। আর চুল ছিল আঁটোসাঁটো করে বাঁধা। জাহ্নবীকে অপরূপ লাগছে এই পোশাকে।

যাহোক, জাহ্নবী সেই স্ক্রিনশট দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘যখন তুমি আমার কাপড় চুরি করো? হে হে।’ অর্থাৎ দুই বোনই দুজনের জামা চুরি করে পরেন!

যাহোক, ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবী কাপুরের। ছবিতে তিনি জুটি বাঁধেন শহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টরের সঙ্গে। অভিষেক ছবিতেই বক্স অফিস হিট করেন দুজন।

জাহ্নবী ও খুশির বাবা প্রযোজক বনি কাপুর। শোনা যাচ্ছে, বড় বোনের পদাঙ্ক অনুসরণ করে শিগগিরই খুশি কাপুরও বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন। এর আগে একবার সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে একটি সূত্র বলেছিল, ‘খুব শিগগির খুশির অভিষেক হবে, আর তা করবেন করণ জোহর। বনির কাছ থেকে এ দায়িত্ব নিয়েছেন করণ। যদিও খুশির অভিষেক নিয়ে সব খবর গোপন রাখা হচ্ছে, তাঁরা সুন্দর চিত্রনাট্য খোঁজা শুরু করেছেন।’

সূত্রটি আরো বলেছিল, করণ জোহর চাইছেন আরিয়ান খান ও খুশি কাপুরকে জুটি বেঁধে অভিষেক করাতে। বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান। আরিয়ান ও খুশির ভক্তরা নিশ্চয়ই অপেক্ষার প্রহর গুনছেন।

সূত্র: এনটিভি

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM