বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪
 
vatirrani News
  • অষ্টগ্রাম

আপডেট: ৬:০৯ অপরাহ্ন, ১০ ডিসেম্বর, ২০২০

জয়িতা পুরষ্কার পেলেন আলীনগরের সাফিয়া খাতুন

বিশেষ প্রতিনিধি: সফল জননী নারী ক্যাটাগরীতে এ বছর জয়িতা পুরষ্কার পেয়েছেন অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের আলীনগর গ্রামের মোছা: সাফিয়া খাতুন।বুধবার বেগম রোকেয়া দিবস উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং অষ্টগ্রাম উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ পুরষ্কার বিতরণ করা হয়।সাফিয়া খাতুনের স্বামী … বিস্তারিত » »

আপডেট: ৬:২১ অপরাহ্ন, ৩ ডিসেম্বর, ২০২০

অষ্টগ্রামের কলমায় অগ্নিকান্ডে ৬৭টি ঘর পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: অষ্টগ্রামের কলমা ইউনিয়নের শরীফপুর বড়হাটিতে অগ্নিকান্ডে ৩৬টি পরিবারের বসতঘরসহ ৬৭টি ঘর পুড়ে ছাই হয়ে সর্বশান্ত হয়ে পড়েছে পরিবারগুলো। এতে কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে এলাবাসীরা জানান।তীব্র শীতে খোলা আকাশের নীচে মানবেতর দিনাদিপাত করছে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো। ক্ষতিগ্রস্থ একাধিক পরিবারের লোকজন ও এলাকাবাসী সূত্রে … বিস্তারিত » »

আপডেট: ৮:৩৩ অপরাহ্ন, ১০ নভেম্বর, ২০২০

লাইসেন্স নেই, আছে অনিয়ম, মেহরাব ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা আদালতের

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: লাইসেন্সবিহীন ডায়াগনষ্টিক সেন্টার পরিচালনা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে অষ্টগ্রামের মেহরাব হেলথ কেয়ার ও ডায়াগনষ্টিক সেন্টার এবং জনসেবা ডায়াগনষ্টিক সেন্টার নামের দুইটি বেসরকারি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে মেহরাবকে এক হাজার ও জনসেবাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়।মঙ্গলবার … বিস্তারিত » »

আপডেট: ১০:২৯ পূর্বাহ্ন, ২৫ অক্টোবর, ২০২০

অষ্টগ্রামে গণধর্ষণ, দুই ধর্ষক গ্রেপ্তার

অষ্টগ্রামে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ধর্ষক হারিছ মিয়া (৩২) ও জাকির হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৪ অক্টোবর) বিকালে উপজেলার আদমপুর ইউনিয়ন এলাকায় কিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।মামলার তদন্ত কর্মকর্তা অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. আরিফুর রহমানের নেতৃত্বে এসআই আসাদুজ্জামান, এএসআই … বিস্তারিত » »

আপডেট: ৫:৫৪ অপরাহ্ন, ২০ অক্টোবর, ২০২০

স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা সম্পাদক হলেন অষ্টগ্রামের বদরুজ্জামান ভূঁইয়া

গোলাম রসূল: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক হলেন অষ্টগ্রামের আব্দুল্লাহপুর ইউনিয়নের কলিমপুর গ্রামের বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন।সোমবার (১৯ অক্টোবর) স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন রঞ্জন গুহ। সাধারণ সম্পাদক আফজালুর রহমান। নির্মল রঞ্জন গুহ তার আগের কমিটির … বিস্তারিত » »

আপডেট: ১:২৯ অপরাহ্ন, ৮ অক্টোবর, ২০২০

ধর্ষণের বিরুদ্ধে বাঙ্গালপাড়া প্রতিবাদী মঞ্চের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে সারাদেশে সংগঠিত ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন করেছে বাঙ্গালপাড়া প্রতিবাদী মঞ্চ।বৃহস্পতিবার সকালে বাঙ্গালপাড়া বাজারে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্র-শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে। প্রতিবাদ সভায় বক্তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার আহবান জানান। … বিস্তারিত » »

আপডেট: ৯:২৮ পূর্বাহ্ন, ৭ অক্টোবর, ২০২০

ধর্ষনের প্রতিবাদে অষ্টগ্রামে বিক্ষোভ ও মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: সারাদেশে চলমান ধর্ষন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে অষ্টগ্রামে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে।মঙ্গলবার সাধারণ ছাত্র সমাজের ব্যানারে অষ্টগ্রাম ফুটবল খেলার মাঠে এ প্রতিবাদ র‌্যালী ও মানববন্ধনের সমাপ্তি হয়।মানববন্ধনে ছাত্রসমাজ ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। … বিস্তারিত » »

আপডেট: ৫:১৪ অপরাহ্ন, ২৮ সেপ্টেম্বর, ২০২০

অষ্টগ্রামের প্রথম এসি শো-রুম 'ভাটির রানি ফ্যাশন হাউজ'

নিজস্ব প্রতিবেদক: অষ্টগ্রামের প্রথম এসি (শীতাতপ নিয়ন্ত্রিত) শো-রুম হিসেবে আত্মপ্রকাশ করল ভাটির রানি ফ্যাশন হাউজ। শনিবার ভাটির রানি ফ্যাশন হাউজ শো-রুমে এসি সংযোজনের মাধ্যমে এ অঞ্চলে এক নতুন দিগন্তের সূচনা হল। এর ফলে, ক্রেতারা প্রচন্ড গরমের মধ্যেও ঠান্ডা ও আরামদায়ক পরিবেশে ভাটির রানি ফ্যাশন হাউজে কেনাকাটা করতে পারবেন। ভাটির … বিস্তারিত » »

আপডেট: ৮:৫৯ পূর্বাহ্ন, ২৫ সেপ্টেম্বর, ২০২০

অষ্টগ্রামে চেক বিতরণ ও ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের উদ্বোধন

অষ্টগ্রাম উপজেলায় প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রশিক্ষনার্থীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ ও ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা হলরুমে এসব বিতরণ করা হয়। এ সময় প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পের … বিস্তারিত » »

আপডেট: ৬:৩০ পূর্বাহ্ন, ১৯ সেপ্টেম্বর, ২০২০

অষ্টগ্রাম হাওর ভ্রমণ: যেভাবে যাবেন

হাওর, নদী আর মিঠাপানির জলাভূমি—প্রকৃতির অপূর্ব সমারোহ রয়েছে হাওর উপজেলা অষ্টগ্রামে। ষড় ঋতুতে অষ্টগ্রামে দেখা মেলে ভিন্ন ভিন্ন অপরূপ সাজ। তাই কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলাকে বলা হয় হাওরের রানী। বিস্তীর্ণ হাওরে টইটম্বুর পানিতে বর্ষাকালে রানী যেন তার যৌবন ফিরে পায়।বর্ষায় বেড়ানোর জন্য উপযুক্ত জায়গা কিশোরগঞ্জ। চারদিকে শুধু … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM