সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • খেলাধুলা

আপডেট: ৯:৩১ পূর্বাহ্ন, ২৯ অক্টোবর, ২০১৯

শাস্তি কমানোর আবেদন করবেন সাকিব

২৯ অক্টোবর প্রথম প্রহর- বাংলাদেশ ক্রিকেটের জন্য নিঃসন্দেহে কালো অধ্যায়ের একটি। এ রাতেই যে জানা গেলো, জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক, বিশ্বসেরা অলরাউন্ডার, মর্যাদাপূর্ণ এমসিসির সদস্য সাকিব আল হাসান আইসিসি কর্তৃক নিষিদ্ধ হতে যাচ্ছেন অন্তত ১৮ মাসের জন্য।সাকিবের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। বাজিকরদের কাছ থেকে … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৩ অপরাহ্ন, ২৮ অক্টোবর, ২০১৯

অবশেষে বাইরেও জিতল ম্যানচেস্টার ইউনাইটেড

চলতি মৌসুমে কোনোভাবেই সুবিধা করতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের শুরু থেকেই পয়েন্ট খোয়ানোর প্রতিযোগিতায় মত্ত হয়ে এরই মধ্যে পিছিয়ে গেছে অনেকখানি।ঘরের মাঠে যেমন-তেমন, প্রতিপক্ষের মাঠ থেকে চলতি মৌসুমে জিতে ফেরাটা যেনো অসম্ভব হয়ে গিয়েছিল ওলে গানার সোলসারের শিষ্যদের জন্য। অবশেষে দশম রাউন্ডে এসে … বিস্তারিত » »

আপডেট: ১০:১০ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর, ২০১৯

গভীর রাতে ক্রিকেট সংকটের সমাধান

গত তিন দিন ধরে এই হাসিটাই খুঁজে পাওয়া যাচ্ছিল না। অবশেষে দুই পক্ষের মুখেই হাসি। হাসতে হাসতেই রাত গভীরে যৌথ সংবাদ সম্মেলনে এলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এবং বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। দুই জনেই জানালেন যে, ক্রিকেটারদের উত্থাপিত প্রথম ১১ … বিস্তারিত » »

আপডেট: ৯:৩০ পূর্বাহ্ন, ২২ অক্টোবর, ২০১৯

আজ বিসিবির জরুরি বৈঠক, ১১ দফা দাবির পক্ষে মাশরাফি

নিউজ ডেস্ক: ১১ দফার দাবিতে ক্রিকেটারদের ধর্মঘটের ঘোষণার উদ্ভূত পরিস্থিতিতে আজ জরুরি বৈঠক ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিদ্যমান পরিস্থিতি নিয়ে সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বেক্সিমকোর ধানমন্ডির অফিসে বোর্ডের উচ্চপর্যায়ের অনানুষ্ঠানিক সভা অনুষ্ঠিত হয়। তারা উদ্ভূত পরিস্থিতি নিয়ে কথা বলেছেন।বৈঠক থেকে আজ মঙ্গলবার দুপুর … বিস্তারিত » »

আপডেট: ৩:৪২ অপরাহ্ন, ২১ অক্টোবর, ২০১৯

ক্রিকেট বর্জনের ঘোষণা সাকিব-তামিমদের

হঠাৎ প্রতিবাদে মুখর বাংলাদেশের ক্রিকেটাররা। বেতন ভাতা বৃদ্ধিসহ নানা দাবিতে একজোট হয়েছেন সাকিব-তামিম-মুশফিকসহ প্রায় সবাই। দাবি না মানলে সব ধরনের ক্রিকেট বয়কটের হুমকিও দিয়েছেন তারা।পারিশ্রমিক ইস্যুতে সাকিব আল হাসানের নেতৃত্বে বিসিবিতে আন্দোলনে নেমেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীমরা- জমায়েত হন মিরপুরে … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৩ পূর্বাহ্ন, ১৫ অক্টোবর, ২০১৯

জিম্বাবুয়ের ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে আইসিসি

ক্রিকেট বোর্ডের ওপর সরকারের অবৈধ হস্তক্ষেপের অজুহাতে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের সদস্যপদ স্থগিত করেছিল আইসিসি। গত জুলাইতে দেশটির ওপর আরোপ করা সাময়িক নিষেধাজ্ঞা অবশেষে তুলে নিয়েছে আইসিসি। ক্রিকেটের অভিভাবক সংস্থাটির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর এই নিষেধাজ্ঞা তুলে নেয়ার ঘোষণা দেন।আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর, প্রধান নির্বাহী মানু সাওয়াই, জিম্বাবুয়ে … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৬ পূর্বাহ্ন, ১৫ অক্টোবর, ২০১৯

রাত ৮টায় মুখোমুখি বাংলাদেশ-ভারত

বিশ্বকাপ বাছাই ফুটবলবাংলাদেশ-ভারতসরাসরি, রাত ৮টাবাংলা টিভি, স্টার স্পোর্টস ওয়ান ও টুইউরো বাছাই ফুটবলফিনল্যান্ড-আর্মেনিয়াসরাসরি, রাত ১০টাসনি টেন টুলিচনেস্টেইন-ইতালিসরাসরি, রাত ১২.৪৫টাসনি টেন ওয়ানগ্রিস-বসনিয়া হার্জেগোভিনাসরাসরি, রাত ১২.৪৫টাসনি ইএসপিএনসুইডেন-স্পেনসরাসরি, রাত ১২.৪৫টাসনি টেন টুসূত্র: জাগোনিউজ  … বিস্তারিত » »

আপডেট: ৯:৫১ পূর্বাহ্ন, ১৪ অক্টোবর, ২০১৯

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন সাকিব আল হাসান?

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা জিতল সাকিব আল হাসানের বারবাডোস। রাতের ফাইনালে তারা হারিয়েছে টুর্নামেন্টের সেরা দল গায়নাকে। ম্যাচে ২৭ রানে জয় পেয়ে শিরোপা উৎসব করে সাকিব আল হাসানরা।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এটি বারবাডোসের দ্বিতীয় শিরোপা।অন্যদিকে আরও একবার ফাইনালে গিয়ে হেরে গেল গায়না।ম্যাচে প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে … বিস্তারিত » »

আপডেট: ৮:২২ পূর্বাহ্ন, ১৪ অক্টোবর, ২০১৯

ইকুয়েডরকে ৬ গোল দিল আর্জেন্টিনা

একদিকে ম্যাচের পর ম্যাচ জয় বঞ্চিত লাতিন আমেরিকার ফুটবল পাওয়ার হাউজ ব্রাজিল। অন্যদিকে বড় বড় জয় পাচ্ছে আর্জেন্টিনা। লিওনেল মেসিকে ছাড়াই প্রতিপক্ষকে রীতিমত বিধ্বস্ত করে যাচ্ছে আর্জেন্টিনা। সর্বশেষ আজ স্পেনের এস্টাডিও ম্যানুয়েল মার্টিনেজ ভ্যালেরোয় লাতিন আমেরিকার আরেক দেশ ইকুয়েডরকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে আর্জেন্টাইনরা।আগের ম্যাচে জার্মানির … বিস্তারিত » »

আপডেট: ১১:০৭ পূর্বাহ্ন, ৮ অক্টোবর, ২০১৯

আর্জেন্টিনাসহ তিন বিশ্বকাপ খেলুড়ে দেশ আসছে বাংলাদেশে

মাঝে গুঞ্জন ছড়িয়েছিল, বাংলাদেশে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসবে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। সেই গুঞ্জন ও সম্ভাবনা মিলিয়ে গেছে বাতাসে। নিকট ভবিষ্যতে ব্রাজিল-আর্জেন্টিনার বাংলাদেশে প্রীতি ম্যাচ খেলার সম্ভাবনা প্রায় শুন্যের কোটায়।তবে ব্রাজিল না এলেও, আর্জেন্টিনা ঠিকই খেলতে আসছে বাংলাদেশে। আগামী নভেম্বরে প্যারাগুয়ের বিপক্ষে … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM