বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪
 
vatirrani News
  • খেলাধুলা

আপডেট: ১১:৫০ পূর্বাহ্ন, ৭ অক্টোবর, ২০১৯

ব্যাটে-বলে ব্যর্থ সাকিব আল হাসান, হারল বার্বাডোজ

ক্রিকেট মাঠে এমন দিন খুব কমই আসে, যেখানে ব্যাটিং-বোলিং উভয় দিকেই ব্যর্থতার পরিচয় দেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাধারণত ব্যাটিং বা বোলিং- অন্তত যেকোনো একটিতে নিজের সেরাটা দিয়ে খেলে থাকেন সাকিব। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে গিয়েও এর প্রমাণ দিচ্ছিলেন তিনি।কিন্তু পারলেন না গুরুত্বপূর্ণ … বিস্তারিত » »

আপডেট: ১০:৪৬ পূর্বাহ্ন, ৭ অক্টোবর, ২০১৯

হবিগঞ্জের হামজা যেভাবে লেস্টার সিটির তারকা ফুটবলার

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটিতে খেলেন ফুটবলার হামজা চৌধুরী। তার মা বাংলাদেশী, বাবা গ্রানাডিয়ান। বাংলাদেশে যারা ইউরোপিয়ান ফুটবল নিয়ে খোঁজ খবর রাখেন তারা হামজা চৌধুরীর সাথে আগে থেকেই পরিচিত। লেস্টার সিটির যুব দল থেকে উঠে আসা এই মিডফিল্ডার সম্প্রতি মূল দলে থিতু হয়েছেন। চলতি মৌসুমে … বিস্তারিত » »

আপডেট: ১০:৩৬ পূর্বাহ্ন, ৫ অক্টোবর, ২০১৯

লিওনেল মেসির আবেদন অগ্রাহ্য

নিউজ ডেস্ক: লিওনেল মেসি আর্জেন্টিনার হয়ে জার্মানি ও ইকুয়েডোরের বিরুদ্ধে প্রীতি ম্যাচে খেলতে পারবেন না। কারণ দক্ষিণ আমেরিকান ফুটবল ফেডারেশন কোপা আমেরিকার সময় দেওয়া মেসির তিন মাসের আন্তর্জাতিক নিষেধাজ্ঞা বহাল রেখেছে। আর্জেন্টিনা ৯ অক্টোবর জার্মানি ও এরপর ১৩ অক্টোবর ইকুয়েডোরের বিরুদ্ধে খেলবে।মেসি জুন-জুলাইয়ে কোপা আমেরিকা চলার … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৯ পূর্বাহ্ন, ৪ অক্টোবর, ২০১৯

নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ

নিউজ ডেস্ক: ৫ ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে কিউই অনূর্ধ্ব-১৯ দলকে ৬ উইকেটে হারিয়েছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল। প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ২৪২ রান তোলে নিউজিল্যান্ড। জবাবে ২১ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে টাইগার যুবারা।দলীয় ৫৫ রানে ওপেনার হোয়াইটকে তুলে নেন মৃত্যুঞ্জয় চৌধুরী। এরপর আনসেলকে … বিস্তারিত » »

আপডেট: ১০:১৪ অপরাহ্ন, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে বাংলাদেশের হার

নিউজ ডেস্ক: চলতি সফরে আফগানিস্তানের কাছে টেস্টে হারের পর আশা ছিল টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। তা আর হলো না। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আফগানদের বিপক্ষে ম্যাচে ২৫ রানে হেরে গেল সাকিব বাহিনী। টস জিতে ব্যাট করতে নেমে মোহাম্মদ নবীর দুর্দান্ত ব্যাটিংয়ে ছয় উইকেটে ১৬৪ রান করে আফগানিস্তান। … বিস্তারিত » »

আপডেট: ১১:৫৩ পূর্বাহ্ন, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

মেসিকে ছাড়াই বড় জয় বার্সেলোনার

নিউজ ডেস্ক: ইনজুরির কারণে মৌসুমের শুরু থেকে এখনও পর্যন্ত দলের সেরা তারকা লিওনেল মেসিকে পায়নি বার্সেলোনা। মেসিকে ছাড়া মৌসুমের শুরুটাও তেমন ভালো করতে পারেনি আর্নেস্ত ভালভার্দের দল। তবে সময়ের সঙ্গে সঙ্গে 'নতুন মেসি' হিসেবে আবির্ভুত আনসু ফাতির উজ্জ্বল পারফরম্যান্সে নিজেদের সেরা ছন্দ খুঁজে নিচ্ছে বার্সেলোনা।অ্যাথলেটিকো বিলবাওয়ের … বিস্তারিত » »

আপডেট: ১১:৫০ পূর্বাহ্ন, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বাংলাদেশের বিপক্ষে বিশ্বরেকর্ডের সামনে আফগানিস্তান

নিউজ ডেস্ক: তিন বছর ধরেই রেকর্ডটা তাদের দখলে। এবার সুযোগ এসেছে সেই রেকর্ডটি আরেক দফা বাড়িয়ে নেয়ার। সেজন্য প্রয়োজন শুধুমাত্র একটি জয়। আজ (রোববার) বাংলাদেশকে হারাতে পারলেই নিজেদের রেকর্ড ভেঙে নতুন বিশ্বরেকর্ড গড়ে ফেলবে আফগানিস্তান।টি-টোয়েন্টি ফরম্যাটে বরাবরই ভয়ঙ্কর দল আফগানিস্তান। যার প্রমাণ মেলে তাদের পরিসংখ্যানেই। এখনও … বিস্তারিত » »

আপডেট: ১২:১৭ অপরাহ্ন, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

আফিফকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেলে বাংলাদেশকে জেতানো আফিফ হোসেনকে ম্যাচ শেষে ফোন করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবাদ সম্মেলনে এসে এ খবর নিশ্চিত করেন আফিফ। এ সময় প্রধানমন্ত্রীর সাথে তার কি কথা হয়েছে জিজ্ঞেস করা হলে আফিফ বলেন, ‘উনি আমাকে অভিনন্দন … বিস্তারিত » »

আপডেট: ২:০২ অপরাহ্ন, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

এশিয়ান র‌্যাঙ্কিং আর্চারিতে সোনা জিতলেন রোমান

নিউজ ডেস্ক: আর্চারিতে আজ বাংলাদেশের জন্য গৌরবের একটা দিন। আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনেও। এশিয়ান কাপ র‍্যাঙ্কিং টুর্নামেন্টের ব্যক্তিগত ইভেন্টের ফাইনালে সোনার পদক জিতে দেশকে গর্বিত করেছেন আর্চার রোমান সানা। চীনের শি ঝেনকিকে হারিয়েছেন তিনি। রিকার্ভের দলগত ইভেন্টের ফাইনালেও আজ নামবে বাংলাদেশ। সেখানেও রোমানদের প্রতিপক্ষ চীন।ফিলিপাইন্সের ক্লার্ক সিটিতে শুক্রবার … বিস্তারিত » »

আপডেট: ৭:৩৯ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর, ২০১৯

বাংলাদেশকে হারানো কঠিন মনে করে না জিম্বাবুয়ে

নিউজ ডেস্ক: আফগানিস্তানের কাছে চট্টগ্রাম টেস্টে হার। কাল ফতুল্লায় প্রস্তুতি ম্যাচে মুশফিকুর রহিম-সাব্বির রহমান-সাইফউদ্দিনকে নিয়ে গড়া বিসিবি একাদশের বিপক্ষে জিম্বাবুয়ের জয়—বাংলাদেশ ক্রিকেটে একের পর এক মন খারাপের খবর।টানা পরাজয়ের হতাশা বাংলাদেশ কিছুটা পেছনে ফেলতে পারে একটি জয় দিয়ে। আর সেটি শুরু হতে পারে কাল ত্রিদেশীয় টি-টোয়েন্টি … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM