শুক্রবার, ১৭ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ খেলাধুলা আর্জেন্টিনাসহ তিন বিশ্বকাপ খেলুড়ে দেশ আসছে বাংলাদেশে

আর্জেন্টিনাসহ তিন বিশ্বকাপ খেলুড়ে দেশ আসছে বাংলাদেশে

নিউজ ডেস্ক | ১১:০৭ পূর্বাহ্ন, ৮ অক্টোবর, ২০১৯

1570511245.jpg

মাঝে গুঞ্জন ছড়িয়েছিল, বাংলাদেশে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসবে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। সেই গুঞ্জন ও সম্ভাবনা মিলিয়ে গেছে বাতাসে। নিকট ভবিষ্যতে ব্রাজিল-আর্জেন্টিনার বাংলাদেশে প্রীতি ম্যাচ খেলার সম্ভাবনা প্রায় শুন্যের কোটায়।

তবে ব্রাজিল না এলেও, আর্জেন্টিনা ঠিকই খেলতে আসছে বাংলাদেশে। আগামী নভেম্বরে প্যারাগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসবেন লিওনেল মেসি, সার্জিও আগুয়েরোরা। এছাড়া ঢাকায় প্যারাগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ভেনেজুয়েলাও।

এসব তথ্য জানা হয়েছে প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্যারাগুয়ের আনুষ্ঠানিক পেজ থেকে ঘোষণা দেয়া হয়েছে এ দুই দলের বিপক্ষে প্রীতি ম্যাচের সূচি।

আগামী ১৫ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ে। দিন তিনেক পর দুইবারের বিশ্বকাপজয়ী দল আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা।

প্যারাগুয়ের পক্ষ থেকে এই খবর নিশ্চিত করা হলেও, এখনও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেয়া হয়নি।

উল্লেখ্য, ২০১১ সালে প্রথমবারের মতো বাংলাদেশে এসে প্রীতি ম্যাচ খেলে গিয়েছে আর্জেন্টিনা। সেবার মেসি, হিগুয়াইনরা খেলেছিলেন নাইজেরিয়ার বিপক্ষে। জিতেছিলেন ৩-১ গোলের ব্যবধানে। 

সূত্র: জাগোনিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM