শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • খেলাধুলা

আপডেট: ৫:৪০ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৯

বিপিএল জিতবে কারা ;দেখে নিন কে কোন দলে

১১ ডিসেম্বর শুরু হচ্ছে সপ্তম বিপিএল। বিশেষভাবে আয়োজিত বঙ্গবন্ধু বিপিএলে এবার কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। বিসিবির অধীনে এবারের বিপিএলে অংশ নিতে যাচ্ছে সাতটি দল। ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, খুলনা টাইগার্স, রংপুর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সরা আজ প্লেয়ার্স ড্রাফটসের মাধ্যমে দল গুছিয়ে নেওয়ার চেষ্টা … বিস্তারিত » »

আপডেট: ১০:১৭ অপরাহ্ন, ১৭ নভেম্বর, ২০১৯

আশরাফুলকে কিনলো না কেউ

একটা সময় ছিলেন জাতীয় দলের সেরা তারকা। কিন্তু সেই দিন আর নেই। মোহাম্মদ আশরাফুলকে নিয়ে টানাটানির দিন ফুরিয়েছে। বিপিএলে এবার দলই পেলেন না অভিজ্ঞ এই ব্যাটসম্যান।বিপিএলের প্লেয়ার্স ড্রাফট চলছে রাজধানীর হোটেল রেডিসনে। লটারির মাধ্যমে দেশি এবং বিদেশি খেলোয়াড় বেছে নিচ্ছে দলগুলো। দেশি খেলোয়াড় বেছে নেয়ার প্রক্রিয়া … বিস্তারিত » »

আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ন, ১৬ নভেম্বর, ২০১৯

মেসি আমাকে বলছিলো, ‘মুখ বন্ধ করো’ : ব্রাজিল কোচ

লিওনেল মেসির করা একমাত্র গোলে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। একইসঙ্গে নিয়েছে কোপা আমেরিকায় তাদের কাছে হেরে বিদায় নেয়ার প্রতিশোধ। এ ম্যাচে প্রায় সাত বছর পর ব্রাজিলের বিপক্ষে গোল করেন মেসি।স্বাভাবিকভাবেই ম্যাচের পর চারিদিকে চলছে মেসি বন্দনা। সবাই প্রশংসায় ভাসাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ককে। এরই … বিস্তারিত » »

আপডেট: ১০:০৪ পূর্বাহ্ন, ১১ নভেম্বর, ২০১৯

ম্যান সিটিকে ৩-১ গোলে হারাল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লীগের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচে জয় পেয়েছে লিভারপুল। এই ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ৩-১ গোলের ব্যবধানে হারাল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটির চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে গেল তারা।গতকাল রবিবার অ্যানফিল্ডে অনুষ্ঠিত এ ম্যাচের ষষ্ঠ মিনিটেই সিটির জালে বল জড়িয়ে … বিস্তারিত » »

আপডেট: ৬:৩৫ অপরাহ্ন, ৭ নভেম্বর, ২০১৯

দ্বিতীয় টি-20 তে বাংলাদেশ-ভারতের সম্ভাব্য একাদশ

বায়ু দূষণ উপেক্ষা করে প্রথম ম্যাচ গড়িয়েছে মাঠে। এবার ঘূর্ণিঝড়। বলা হচ্ছিলো- এই ম্যাচ নিয়ে রয়েছে শঙ্কা আগের ম্যাচের চেয়ে বেশি। কিন্তু দিনের বোলায় রাজকোটের ঝলমলে রোদ জানিয়ে দিয়েছে- বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টিও মাঠে গড়ানোর যথেষ্ট সম্ভাবনা রয়েছে। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৫ পূর্বাহ্ন, ৭ নভেম্বর, ২০১৯

সিরিজ জয়ের লড়াই আজ

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদই বললেন, এটা বাংলাদেশের জন্য অসামান্য একটা সুযোগ। সত্যিই তাই। ভারতের বিপক্ষে এই সিরিজের আগে কখনো টি-টোয়েন্টি জেতেনি বাংলাদেশ। আর সেই ভারতকেই আজ তাদের মাটিতে সিরিজ হারানোর সুযোগ বাংলাদেশের সামনে। বিপরীতে সিরিজে টিকে থাকার জন্য আজ জয়ের জন্য মরিয়া চেষ্টা করবে ভারত।এই বিপরীত লক্ষ্য … বিস্তারিত » »

আপডেট: ১০:১৯ পূর্বাহ্ন, ৬ নভেম্বর, ২০১৯

নিজেদের মাঠেও এই দশা বার্সেলোনার!

চেক প্রজাতন্ত্রের ফুটবল ক্লাব স্লাভিয়া প্রাহা- ইউরোপিয়ান ফুটবলে খুব একটা পরিচিত নাম নয়। এমনকি চেক প্রজাতন্ত্রেও স্লাভিয়ার চেয়ে সফল দল রয়েছে আরও একটি। যার ফলে ইউরোপের ক্লাব ফুটবলে কখনোই তেমনভাবে উচ্চারিত হয়নি স্লাভিয়ার নাম।তবে চলতি মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগ খেলতে এসে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছে চেক … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৩ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

ভারতের বিপক্ষে প্রথমবার টি-টোয়ন্টি ম্যাচ জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রোববার (৩ নভেম্বর) এই জয়ের পর এক বার্তায় দলের সব খোলোয়াড়, কোচ, ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান রাষ্ট্রপতি। ভবিষ্যতেও জয়ের এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা … বিস্তারিত » »

আপডেট: ১০:১৭ পূর্বাহ্ন, ২ নভেম্বর, ২০১৯

কাঁকড়ার খামার করেছেন সাকিব

বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। এর মাঝে থাকছে এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। আইসিসির দুর্নীতিবিরোধী নীতিমালার আইন লঙ্ঘনের অপরাধে সাকিবকে এ শাস্তি দিয়েছে আইসিসি।অবশ্য বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এর দায় মেনে … বিস্তারিত » »

আপডেট: ৫:৫১ অপরাহ্ন, ৩০ অক্টোবর, ২০১৯

সাকিবের এই বিরাট শাস্তির নেপথ্যে কে এই ভারতীয় বুকি

বিশ্বের একনম্বর ওডিআই অলরাউন্ডারকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দুই বছরের জন্য নির্বাসিত করেছে আইসিসি। তবে দোষ স্বীকার করে নেওয়ায় এক বছরের শাস্তি আপাতত স্থগিত থাকবে। ২০২০ সালের নভেম্বরে আবার মাঠে ফিরতে পারবেন সাকিব।সাকিব আল হাসানের্ এ্রই নির্বাসনের ঘটনায় জড়িয়ে গিয়েছে ভারতীয় জুয়াড়ি দীপক আগরওয়ালের নাম। এই ভারতীয় … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM