সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ খেলাধুলা মেসি আমাকে বলছিলো, ‘মুখ বন্ধ করো’ : ব্রাজিল কোচ

মেসি আমাকে বলছিলো, ‘মুখ বন্ধ করো’ : ব্রাজিল কোচ

নিউজ ডেস্ক | ১১:৫৯ পূর্বাহ্ন, ১৬ নভেম্বর, ২০১৯

1573883978.jpg

লিওনেল মেসির করা একমাত্র গোলে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। একইসঙ্গে নিয়েছে কোপা আমেরিকায় তাদের কাছে হেরে বিদায় নেয়ার প্রতিশোধ। এ ম্যাচে প্রায় সাত বছর পর ব্রাজিলের বিপক্ষে গোল করেন মেসি।

স্বাভাবিকভাবেই ম্যাচের পর চারিদিকে চলছে মেসি বন্দনা। সবাই প্রশংসায় ভাসাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ককে। এরই মাঝে বিতর্কিত এক বিষয়ে মুখ খুলেছেন ব্রাজিলিয়ান কোচ তিতে। তার দাবী ম্যাচ চলাকালীন মাঠ থেকে ইশারায় ‘মুখ বন্ধ’ রাখার কথা বলছিলেন মেসি।

ম্যাচের প্রথমার্ধে রেফারির একটি সিদ্ধান্তে ঠিক সন্তুষ্ট হতে পারেননি তিতে। তার মতে সেটি ছিলো মেসিকে হলুদ কার্ড দেখানোর মতো ঘটনা। কিন্তু রেফারি তা আমলে নেয়নি। তবু ব্রাজিল কোচ বারবার ডাকছিলেন রেফারিকে।

তা দেখে মাঠে দাঁড়িয়েই নিজের হাত ও মুখের ইশারায় ব্রাজিল কোচকে চুপ করে থাকতে বলছিলেন মেসি। ম্যাচ শেষে এ বিষয়ে কথা বলেছেন তিতে।

তিনি বলেন, ‘আমি তখন অভিযোগ করছিলাম কারণ মেসিকে হলুদ কার্ড দেখানো উচিৎ ছিল। তখন সে (মেসি) আমার দিকে তাকিয়ে বলছিলো, ‘মুখ বন্ধ রাখো’। পাল্টা জবাবে আমিও তাকে বলেছি, ‘তুমি মুখ বন্ধ রাখো’। ঘটনা এটুকুই।’

এরপর আর এ বিষয়ে বেশি কিছু বলতে চাননি ব্রাজিল কোচ। তিনি বলেন, ‘আমি এ বিষয়ে আর বেশি কিছু বলতে চাই না। আর কোনো উত্তরও দেবো না। এসব ম্যাচে আপনার একজন শক্ত রেফারি দরকার। নতুবা ম্যাচ চালানো কঠিন। সেটায় কার্ড দেখানো উচিৎ ছিল। আমার অভিযোগ সঠিক ছিলো।’

সূত্র: জাগোনিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM