সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ খেলাধুলা ম্যান সিটিকে ৩-১ গোলে হারাল লিভারপুল

ম্যান সিটিকে ৩-১ গোলে হারাল লিভারপুল

নিউজ ডেস্ক | ১০:০৪ পূর্বাহ্ন, ১১ নভেম্বর, ২০১৯

1573445085.png

ইংলিশ প্রিমিয়ার লীগের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচে জয় পেয়েছে লিভারপুল। এই ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ৩-১ গোলের ব্যবধানে হারাল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটির চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে গেল তারা।

গতকাল রবিবার অ্যানফিল্ডে অনুষ্ঠিত এ ম্যাচের ষষ্ঠ মিনিটেই সিটির জালে বল জড়িয়ে দলকে লিজ এনে দেন লিভারপুলের ফ্যাবিনহো। গোলপোস্টের ২৫ গজ দূরে থেকে নেওয়া তার শট ঠেকাতে ব্যর্থ হন ম্যান সিটি গোলরক্ষক ক্লদিও ব্র্যাভো। এর সাত মিনিট পরই ব্যবধান আরো বাড়ায় লিভারপুল। এবার অ্যান্ড্রু রবার্টসনের ক্রস থেকে হেড করে প্রতিপক্ষের জালে বল জড়ায় দলটির মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ।

বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান কমাতে পারতো ম্যান সিটি। ২৮তম মিনিটে আনহেলিনোর শট ভার্জিল ভন ডাইকের হাঁটুতে লেগে বাইরের পোস্ট ছুঁয়ে বেরিয়ে যায়।

দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে মানের গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় গতবারের রানার্সআপরা। জর্ডান হেন্ডারসনের নিখুঁত পাসে বিভ্রান্ত ব্র্যাভোকে পরাস্ত করেন সেনেগালিজ ফরোয়ার্ড।

এদিকে শেষ বাঁশি বাজার ১২ মিনিট আগে ব্যবধান কমায় সিটি। ডি-বক্সের ভেতর থেকে আনহেলিনোর আড়াআড়ি পাস পেয়ে নিখুঁত শটে প্রতিপক্ষের জালে বল পাঠান বের্নার্দো সিলভা। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

এই জয়ের পর প্রিমিয়ার লিগের ১২ রাউন্ড শেষে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রইল লিভারপুল। আর সমান ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে যথাক্রমে আছে লেস্টার সিটি ও চেলসি। এছাড়া আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে আছে ম্যানচেস্টার সিটি।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM