রবিবার, ১৯ মে ২০২৪
 
vatirrani News
  • শিক্ষা

আপডেট: ১০:৪০ পূর্বাহ্ন, ২৪ মে, ২০১৯

প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রশ্নফাঁস চক্র আটক

নিউজ ডেস্ক: সাতক্ষীরায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস চক্রের একটি টিম আটক করেছে র‌্যাব। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে কলারোয়া থানার সামনে থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে কয়েকজন পরীক্ষার্থীও রয়েছেন।তবে কতজনকে আটক করা হয়েছে এবং তাদের পরিচয় জানা যায়নি। বেলা ১১টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে … বিস্তারিত » »

আপডেট: ৭:৩০ অপরাহ্ন, ১৬ মে, ২০১৯

বশেফমুপ্রবি সিন্ডিকেটের প্রথম সভা

নিউজ ডেস্ক : জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুপ্রবি) সিন্ডিকেটের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়ের লিয়াজোঁ কার্যালয়ের সভাকক্ষে এ সভা হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সামসুদ্দিন আহমেদ।শুরুতে সিন্ডিকেট সভাপতি ও উপাচার্য ড. সামসুদ্দিন … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৫ পূর্বাহ্ন, ১১ এপ্রিল, ২০১৯

হক সাহেব উচ্চ বিদ্যালয় কমিটিতে নির্বাচিত হলেন যারা

ক্যাম্পাস ডেস্ক: কিশোরগঞ্জের অষ্টগ্রামের অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান হক সাহেব উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির (ম্যানেজিং কমিটি) নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিদ্যালয় প্রাঙ্গণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে অভিভাবকদের ভোটে প্রথম হয়েছেন মো. জাহাঙ্গীর আলম। তিনি পেয়েছেন মোট ৩৬১ ভোট। ৩৩১ ভোট পেয়ে দ্বিতীয় … বিস্তারিত » »

আপডেট: ১০:৩৩ পূর্বাহ্ন, ১ এপ্রিল, ২০১৯

এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

নিউজ ডেস্ক: এবারের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকাল ১০টা থেকে দেশব্যাপী এ পরীক্ষা শুরু হয়, চলবে দুপুর ১টা পর্যন্ত। আজ প্রথম দিন বাংলা প্রথমপত্র পরীক্ষা হচ্ছে।জানা গেছে, এ বছর এ পরীক্ষায় বসার কথা ১৩ লাখ ৫১ হাজার ৫০৫ পরীক্ষার্থীর। গতবারের চেয়ে … বিস্তারিত » »

আপডেট: ৪:২৮ অপরাহ্ন, ৩০ মার্চ, ২০১৯

ন্যাশনাল কলোকুইয়াম অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আজ ৩০ মার্চ ২০১৯ খ্রী. ব্র্যাক ইউনিভার্সিটির 'সেন্টার ফর পিস অ্যান্ড জাস্টিস' কর্তৃক আয়োজিত ন্যাশনাল কলোকুইয়াম অনুষ্ঠিত হয় ব্র্যাক সেন্টার ইন-এর অডিটোরিয়ামে। Empowering Young Women- Promoting Peaceful, Cohesive & Prosperous Bangladesh' শীর্ষক আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূত … বিস্তারিত » »

আপডেট: ১১:৪০ পূর্বাহ্ন, ২৮ মার্চ, ২০১৯

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ববি, হল ছাড়ার নির্দেশ

নিউজ ডেস্ক: স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ঘিরে বরিশাল বিশ্ববিদ্যালয়ে সৃষ্টি হওয়া আন্দোলনকে কেন্দ্র করে অনির্দিষ্টকালের জন্য ক্যাম্পাস বন্ধ ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে আজ বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।বুধবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার হাসিনুর রহমান স্বাক্ষরিত এক নোটিশে এ … বিস্তারিত » »

আপডেট: ৩:০১ অপরাহ্ন, ২৪ মার্চ, ২০১৯

বেরোবির মুখতার-ই-ইলাহী হলের সহকারী প্রভোস্ট হলেন শামীম

ক্যাম্পাস ডেস্ক: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শহীদ মুখতার-ই-ইলাহী হলের নতুন সহকারী প্রভোস্ট হলেন বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের প্রভাষক শামীম হোসেন।বৃহস্পতিবার (২১ মার্চ) তাকে শহীদ মুখতার-ই-ইলাহী হলের সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ ও প্রকাশনা বিভাগ থেকে প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি … বিস্তারিত » »

আপডেট: ২:৪৯ অপরাহ্ন, ২৪ মার্চ, ২০১৯

বেরোবির সহকারী প্রক্টর হলেন মাহবুব

ক্যাম্পাস ডেস্ক: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নতুন সহকারী প্রক্টর হলেন বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ-আল-মাহবুব।বৃহস্পতিবার (২১ মার্চ) তাকে বিশ্ববিদ্যালয়ের হলের সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ থেকে প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।বিজ্ঞপ্তিতে বলা … বিস্তারিত » »

আপডেট: ২:০০ অপরাহ্ন, ১৮ মার্চ, ২০১৯

বেরোবি শিক্ষকদের বিএনসিসি কার্যালয় পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত শিক্ষকগণ ফাউন্ডেশন কোর্সের অংশ হিসেবে সোমবার সকালে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কার্যালয় পরিদর্শন করেন। এ সময় বিএসিসির পরিচালক (প্রশিক্ষণ) লে. কর্ণেল নওশাদ বিএনসিসির কার্যক্রম সম্পর্কে শিক্ষকদের অবহিত করেন।বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল বাতেন বিএনসিসি'র দেশসেবা কার্যক্রমের প্রশংসা করে বেরোবিয়ানদের যোগদানের আহবান … বিস্তারিত » »

আপডেট: ৯:২৭ পূর্বাহ্ন, ১৮ মার্চ, ২০১৯

বেরোবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদ্‌যাপন করা হয়েছে।রবিবার সকাল সাড়ে ৯টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা উদ্বোধনের পর বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের সামনের এলাকা প্রদক্ষিণ করে … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM