বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • বিবিধ

আপডেট: ১২:১২ অপরাহ্ন, ২১ জানুয়ারী, ২০১৯

৯৫ টাকায় ইতালিতে বাড়ি কিনতে পারবেন বাংলাদেশিরাও

নিউজ ডেস্ক: ঢাকা শহরে বাড়িভাড়া জোগাড় করতে গিয়েই হাঁসফাঁস অবস্থা হয় চাকরিজীবীদের। বেতন হাতে পাওয়ার পর তার অর্ধেকই শেষ হয়ে যায় বাড়িভাড়া মেটাতে। আর ঢাকায় নিজের বাড়ি মানে তো চাঁদ হাতে পাওয়া। তবে ইতালিতে কোনো কোনো ক্ষেত্রে বিষয়টি একটু ভিন্ন। দেশটির সাম্বুকা শহরের পশ্চিম সিনিলাই এলাকায় … বিস্তারিত » »

আপডেট: ১০:৫১ পূর্বাহ্ন, ৪ ডিসেম্বর, ২০১৮

অতি মেধাবীরা অসুখী হয় যে কারণে...

নিউজ ডেস্ক: অতি মেধাবীদের আইকিউ লেভেল বেশ উঁচুতে। এ কারণে জীবনের প্রায় সবক্ষেত্রেই তারা সফল হয়। তবুও এসব মেধাবীরা জীবনব্যাপী প্রায় অসুখীই থেকে যায়। কিন্তু কেন? আসুন জেনে নিই-১. জীবনের প্রতিটি বিষয়কে সূক্ষাতিসূক্ষভাবে বিশ্লেষণ করে দেখে মেধাবীরা। যেকোনো পরিস্থিতির সাথে স্বাভাবিকভাবে খাপ খাওয়াতে তারা পারে না, … বিস্তারিত » »

আপডেট: ১১:০৯ পূর্বাহ্ন, ২৭ নভেম্বর, ২০১৮

আগ্রাতেই স্বামীর জন্য তাজমহল বানালেন স্ত্রী

নিউজ ডেস্ক: আগ্রার তাজমহলের কথা সবাই জানি। মুঘল সম্রাট শাহজাহান ভালোবাসার প্রতীক হিসেবে তৈরি করেছিলেন এটি। তবে আজ যে তাজমহলের সন্ধান দেব, সেটি এক স্ত্রী তার স্বামীর জন্য তৈরি করেছেন। যদিও বিশ্বের সাতটি আশ্চর্যের একটি হলো তাজমহল। ফলে তা দেখতে স্বাভাবিক ভাবেই ভিড় জমান দেশি-বিদেশি পর্যটক। … বিস্তারিত » »

আপডেট: ১২:১০ অপরাহ্ন, ২১ নভেম্বর, ২০১৮

তিমির পেটে ৬ কেজি প্লাস্টিক!!!

নিউজ ডেস্ক: ইন্দোনেশিয়ার একটি ন্যাশনাল পার্কের জলাশয় থেকে মৃত একটি তিমিকে উদ্ধার করা হয়েছে। পার্কের কর্মকর্তারা বলছেন, তিমিটির পাকস্থলীতে ৬ কেজি প্লাস্টিক পাওয়া গেছে। ৬ কেজি প্লাস্টিকের মধ্যে ১১৫টি পানির খাওয়ার কাপ, ৪টি বোতল, ২৫টি ব্যাগ ও একজোড়া স্যান্ডেল, ১৯ পিস শক্ত প্লাস্টিক, সোয়া তিন কেজি … বিস্তারিত » »

আপডেট: ১২:৪২ পূর্বাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৮

বাঙালি সংস্কৃতিতে নারী-পুরুষ সম্পর্ক

জোকস: বিভিন্ন জাতির সংস্কৃতি অনুযায়ী অপরিচিত নারীর সাথে পুরুষের সম্পর্ক নিম্নরূপ:ইতালিয়ান ১ম দিন - যৌন সম্পর্ক২য় দিন - আবার যৌন সম্পর্কফরাসী১ম দিন - আলিঙ্গন ও চুমু২য় দিন - যৌন সম্পর্ক৩য় দিন - আবার যৌন সম্পর্কলন্ডনী১ম দিন - রেস্তোরাঁর খাওয়া ও চুমু২য় দিন - চুমু ও আলিঙ্গন৩য় … বিস্তারিত » »

আপডেট: ৫:১০ অপরাহ্ন, ২ নভেম্বর, ২০১৮

যা করলে হ্যাকাররা আপনার ফেসবুক হ্যাক করতে পারবে না

নিউজ ডেস্ক: বর্তমানে ফেসবুক ব্যবহার করেন না এমন মানুষ খুব কমই আছেন। কিন্তু ব্যবহারকারীর অনেকেই জানেন না কিভাবে তাদের এ্যাকাউন্টটি সুরক্ষিত রাখবেন। প্রায়শই অনেকের এ্যাকাউন্ট হ্যাক হচ্ছে। নিচের ভিডিওতে কিছু উপায় বলে দেওয়া হয়েছে, যেগুলো অনুসরণ করলে আপনার ফেসবুক এ্যাকাউন্টটি থাকবে নিরাপদ ও সুরক্ষিত। পরামর্শ দিয়েছেন … বিস্তারিত » »

আপডেট: ৬:২০ অপরাহ্ন, ৩ অক্টোবর, ২০১৮

ইউটিউবে ভাটির রানির যাত্রা শুরু...

প্রিয় পাঠক, আমাদের অভিনন্দন গ্রহণ করুন। ভাটির রানির অগ্রযাত্রায় আরো একটি নতুন বিষয় যোগ হয়েছে। যাত্রা শুরু হল ভাটির রানি ইউটিউব চ্যানেলের। আজ (৩ অক্টোবর) একটি পরিচিতিমূলক ভিডিও প্রকাশের মাধ্যমে ভাটির রানি ইউটিউব চ্যানেলের শুভ উদ্বোধন করেছেন ভাটির রানি অনলাইন ও ভাটির রানি ইউটিউব চ্যানেলের সম্পাদক … বিস্তারিত » »

আপডেট: ১:১৮ অপরাহ্ন, ৯ জুন, ২০১৮

আসুন জুয়েল ভাইয়ের মাকে বাচাঁই, একটু সাহায্য করি

এহসান জুয়েল আমার ভাই। আমার সহকর্মী। আমরা একসাথে চলি, একসাথে কাজ করি এবং একসাথে স্বপ্ন দেখি। সময় টেলিভিশনে পদ্মা সেতু নিয়ে ধারাবাহিক রিপোর্ট করে তিনি ইতোমধ্যে দেশে বেশ সাড়া জাগিয়েছেন। এক সফল সাংবাদিক তিনি। কিন্তু ভাইয়ের মনে অনেক কষ্ট। উনার মা অনেকদিন ধরে কিডনী সমস্যায় ভুগছেন। … বিস্তারিত » »

আপডেট: ১২:৪৪ অপরাহ্ন, ২৯ মে, ২০১৮

যেভাবে অসৎ পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানাবেন

পুলিশের নাম শুনলেই বাংলাদেশের বেশিরভাগ মানুষ নেতিবাচক মন্তব্য করে বসে। কোনো অন্যায়ের শিকার হলে নীরবে মেনে নেয়; কিন্তু থানায় অভিযোগ করতে ভয় পায় নতুন কোনো হয়রানির আশংকায়। তার মানে নিশ্চয়ই এটা নয় যে, সব পুলিশ খারাপ। সব পুলিশ খারাপ হলে দেশের পরিস্থিতি যেটুকু ভালো আছে সেটুকুও … বিস্তারিত » »

আপডেট: ৫:৩০ অপরাহ্ন, ৪ ফেব্রুয়ারি, ২০১৮

হোটেল ওয়েস্টিনে নিয়োগ

দ্য ওয়েস্টিন ঢাকা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। হোটেলটি সেলস স্পেশালিস্ট পদে তিনজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।পদের নামসেলস স্পেশালিস্টযোগ্যতাপ্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য বয়সের … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM