শনিবার, ২০ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • ভৈরব

আপডেট: ৯:২২ পূর্বাহ্ন, ১১ এপ্রিল, ২০২০

ভৈরবে করোনা শনাক্তের পর ১৫ পুলিশ ও ৫ চিকিৎসক কোয়ারেন্টিনে

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের এক সদস্যের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্তের পর এ ঘটনায় ওসি, পরিদর্শকসহ (তদন্ত) পুলিশের ১৫ সদস্য ও ৫ চিকিৎসককে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।একই ঘটনায় ভৈরবকে লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করা হয়েছে। ঘোষণায় উল্লেখ করা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভৈরব থেকে কেউ বের হতে পারবে … বিস্তারিত » »

আপডেট: ৫:৪৩ অপরাহ্ন, ১০ এপ্রিল, ২০২০

ভৈরবে করোনা রোগী শনাক্ত

কিশোরগঞ্জের ভৈরবে এক ব্যক্তির শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি পুরুষ। ভৈরবে এটিই প্রথম করোনা সংক্রমণের ঘটনা। আজ শুক্রবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল আহমেদ। তিনি উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব।হাসপাতাল সূত্র জানায়, এর আগে ভৈরব থেকে যতগুলো নমুনা … বিস্তারিত » »

আপডেট: ১১:১৮ পূর্বাহ্ন, ২৩ মার্চ, ২০২০

কিশোরগঞ্জের ভৈরবে ইতালিফেরত এক ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ইতালি থেকে আসা এক ব্যক্তির (৬০) মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ১১টার দিকে স্থানীয় একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। স্থানীয় লোকজনের সন্দেহ, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।এ ঘটনায় উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির চারপাশের ১০টি ঘর এবং দুটি বেসরকারি হাসপাতালের মানুষের চলাচল সীমিত করেছে। ঘটনার রাতে … বিস্তারিত » »

আপডেট: ৮:৩৪ অপরাহ্ন, ২৭ জানুয়ারী, ২০২০

ভৈরবে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার এক

গাজীপুরের টঙ্গীতে খালার বাসা থেকে সুনামগঞ্জের বাড়িতে যাওয়ার পথে ভৈরব বাসস্ট্যান্ডে নেমে গণধর্ষণের শিকার হওয়া কিশোরীকে পাঁচ জনে মিলে ধর্ষণ করে। ভৈরব বাসস্ট্যান্ড থেকে সিলেট বাসস্ট্যান্ডে পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষকদল জগন্নাথপুর রেললাইনের নিকটবর্তী স্থানে কিশোরীকে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে কিশোরীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ … বিস্তারিত » »

আপডেট: ৬:৫৫ অপরাহ্ন, ৫ ডিসেম্বর, ২০১৯

ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারি যুবকের জেল-জরিমানা

ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারির সময় মো. মমিনুল ইসলাম (২৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। তখন তার কাছ থেকে বিভিন্ন আন্তনগর ট্রেনের ১২টি টিকিট জব্দ করেন র‌্যাব সদস্যরা।পরে আটককৃত যুবককে ভ্রাম্যমাণ আদালতের … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM