শনিবার, ১৮ মে ২০২৪
 
vatirrani News
  • বাংলাদেশ

আপডেট: ১:১০ অপরাহ্ন, ১৬ নভেম্বর, ২০১৯

প্রধানমন্ত্রী আমিরাত যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুবাই এয়ার শো- ২০১৯ এবং আরো কিছু অনুষ্ঠানে অংশ নিতে আজ শনিবার চারদিনের সরকারি সফরে সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছেন।প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমিরাতের শাসক মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুমের আমন্ত্রণে উপসাগরীয় এ দেশটি সফরে যাচ্ছেন।আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইট আজ সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী … বিস্তারিত » »

আপডেট: ৮:২৮ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

বুড়িগঙ্গায় আইসিটি মেলা অনুষ্ঠিত

সারাদেশের আইটিবিদদের নিয়ে বুড়িগঙ্গায় দেশের সর্ববৃহৎ জাহাজ কীর্তনখোলা-১০ লঞ্চে নৌ আইসিটি মেলা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।সকালে নৌ আইসিটি মেলার উদ্বোধন করেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি’র ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম এনডিসি, বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মো. শহিদ-উল-মুনির, সাধারণ সম্পাদক মোশাররফ … বিস্তারিত » »

আপডেট: ৬:৫৩ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

প্রকাশ্য দিবালোকে নারী সাংবাদিকের ক্যামেরা ছিনতাই

রাজধানীর মিরপুর দারুস সালাম রোডে সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেয় দুই বাইকআরোহী ছিনতাইকারী।ছিনতাইয়ের শিকার সাংবাদিকের নাম তানজিনা আতোয়ার। তিনি দৈনিক সকালবেলা’র রিপোর্টার।ছিনতাই ঘটনার বিবরণে তিনি বলেন,গতকাল (মঙ্গলবার) দুপুরে কোরিয়ান টেকনিক্যাল থেকে সংবাদ সংগ্রহ শেষে রিকশাযোগে মিরপুর-১ আসার পথে আনসার ক্যাম্পের পাইকপাড়া কোয়ার্টার জামে মসজিদের সামনে আসলে হেলমেট … বিস্তারিত » »

আপডেট: ৫:৩৫ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

'মুজিব বর্ষে ঘরে ঘরে জ্বলবে বিদ্যুতের আলো'

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেছেন, তাঁর সরকার ২০২১ সাল নাগাদ সকল উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে সারাদেশের ঘরে ঘরে আলো জ্বালতে সক্ষম হবে।তিনি বলেন, ‘২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত সময়কে আমরা মুজিব বর্ষ হিসেবে ঘোষণা দিয়েছি। ইনশাল্লাহ, মুজিব বর্ষ … বিস্তারিত » »

আপডেট: ৪:০৮ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

উপজেলা আ.লীগ নেতার কানাডায় বাড়ি, কোটি টাকার সম্পত্তি!

সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা) আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের পর এবার সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ করা হয়েছে। গত সোমবার (১১ নভেম্বর) বিকেলে তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান এমদাদ নূর দুদকের প্রধান কার্যালয়ে … বিস্তারিত » »

আপডেট: ৯:১৫ পূর্বাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহারকৃত আলোচিত পুলিশ সুপার হারুন অর রশিদের বিরুদ্ধে দুর্নীতি ও ক্ষমতা অপব্যবহারের অভিযোগ তদন্তের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করা হয়েছে।বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চে মঙ্গলবার আবেদনটি শুনানির জন্য উত্থাপন করা হয়।আদালত রিটকারী আইনজীবীর উদ্দেশ্যে বলেন, … বিস্তারিত » »

আপডেট: ১০:৫১ পূর্বাহ্ন, ১২ নভেম্বর, ২০১৯

কসবায় ট্রেন দুর্ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রেস উইং পৃথকভাবে এ তথ্য জানিয়েছে।শোকবর্তায় রাষ্ট্রপতি নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। … বিস্তারিত » »

আপডেট: ১০:১৯ পূর্বাহ্ন, ১২ নভেম্বর, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ১৬

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তুর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬ জনে দাঁড়িয়েছে। সোমবার (১১ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলার মন্দবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃতদের নাম পরিচয় জানা যায়নি।এদিকে, দুর্ঘটনার … বিস্তারিত » »

আপডেট: ১:১০ অপরাহ্ন, ১১ নভেম্বর, ২০১৯

রোহিঙ্গা সংকটের দ্রুত সমাধান করুন

'নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে আসা ১১ লাখ রোহিঙ্গা শুধু বাংলাদেশের জন্য নয়, আঞ্চলিক নিরাপত্তার জন্যও হুমকি। এ অঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হলে এ সমস্যার আশু সমাধান প্রয়োজন।' আজ সোমবার (১১ নভেম্বর) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে 'ঢাকা গ্লোবাল ডায়লগ-২০১৯' এ প্রধান অতিথির বক্তব্যে বিশ্ব নেতাদের উদ্দেশ্যে এসব কথা … বিস্তারিত » »

আপডেট: ৬:২৫ অপরাহ্ন, ১০ নভেম্বর, ২০১৯

যুবলীগের সম্মেলন: এগিয়ে আছে তাপস ও শাহীন

আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কেন্দ্রীয় সম্মেলন। এ সম্মেলনের মাধ্যমে গঠিত হবে আওয়ামী যুবলীগের নতুন কমিটি। সম্মেলনে কে হবেন চেয়ারম্যান, সাধারণ সম্পাদক? এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। শুধু জল্পনা-কল্পনাতে সীমাবদ্ধ নয়। বয়স, ক্লিন ইমেজ, সাংগঠনিক দক্ষতা, মেধা-প্রজ্ঞা, সাবর্জনীন গ্রহণযোগ্যতা, ছাত্রজীবন, … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM