সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • বিজ্ঞাপন

আপডেট: ৩:২১ অপরাহ্ন, ১৭ ডিসেম্বর, ২০১৮

'পাকা রাস্তা দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি'

আমার খুবই ভাল লাগছে যে নির্বাচনী প্রচারণা চালাতে আমি উত্তম যোগাযোগ ব্যবস্থা পেয়েছি। পাকা রাস্তার জন্য আমি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ইউনিয়নে প্রচারণা চালাতে পারছি। আর অষ্টগ্রাম-ইটনা-মিটামইনে এ সমস্ত পাকা রাস্তা আওয়ামী লীগ সরকারের অবদান। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ … বিস্তারিত » »

আপডেট: ৫:৫৭ অপরাহ্ন, ১৬ ডিসেম্বর, ২০১৮

'সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা'

বিজয়ের এই দিনে অষ্টগ্রাম-ইটনা ও মিটামইনের সর্বস্থরের মানুষকে জানাই সংগ্রামী শুভেচ্ছা। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি ভাই নির্মিত হাওরে তৌফিক ভাই কর্তৃক বিদ্যুতায়নের ভিডিওটি … বিস্তারিত » »

আপডেট: ৫:৪০ অপরাহ্ন, ১৫ ডিসেম্বর, ২০১৮

'হাওরে যে উন্নয়ন হয়েছে সব আওয়ামী লীগ সরকারের অবদান'

বিএনপি সরকারের সময় দেশ তথা হাওরে কোন রকম উন্নয়ন হয়নি। হাওরে যেসব উন্নয়ন হয়েছে সবকিছু আওয়ামী লীগ সরকারের অবদান। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি … বিস্তারিত » »

আপডেট: ১০:৫৩ অপরাহ্ন, ১৪ ডিসেম্বর, ২০১৮

'মানুষের সুখে-দু:খে আমি আছি'

অষ্টগ্রাম-ইটনা ও মিটামইনের মানুষের সুখে-দু:খে আমি ছিলাম, আছি এবং থাকব। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি ভাই নির্মিত হাওরে তৌফিক ভাই কর্তৃক বিদ্যুতায়নের ভিডিওটি দেখুন। … বিস্তারিত » »

আপডেট: ৬:২৭ অপরাহ্ন, ১২ ডিসেম্বর, ২০১৮

'হাওরের মানুষের মুখে হাসি ফুটানোই আমার লক্ষ্য'

বিগত বছরগুলোতে বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে আমি চেষ্ঠা করেছি অষ্টগ্রাম-ইটনা-মিটামইন এলাকার মানুষের মুখে হাসি ফুটাতে। আর হাওরের মানুষের মুখে হাসি ফুটানোই আমার লক্ষ্য। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর … বিস্তারিত » »

আপডেট: ৫:১৫ অপরাহ্ন, ১১ ডিসেম্বর, ২০১৮

'নৌকা মার্কায় ভোট দিন'

আজ অষ্টগ্রামে হযরত শাহ কুতুব (রা:) এর মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম … বিস্তারিত » »

আপডেট: ৪:৩২ অপরাহ্ন, ১০ ডিসেম্বর, ২০১৮

'আমার মার্কা নৌকা'

প্রিয় অষ্টগ্রাম-ইটনা ও মিটামইনবাসী, আজ নির্বাচন কমিশন আনুষ্ঠানিকভাবে আমাকে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। সুতরাং, আমার মার্কা নৌকা। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি ভাই নির্মিত … বিস্তারিত » »

আপডেট: ৬:১৭ অপরাহ্ন, ৫ ডিসেম্বর, ২০১৮

'একটি ব্রিজ অষ্টগ্রামের চেহারা পাল্টে দিয়েছে'

অষ্টগ্রাম সদর থেকে দেওঘর ও বাঙ্গালপাড়া ইউনিয়নের সাথে সংযোগ স্থাপন করেছে রাষ্ট্রপতি আবদুল হামিদ ব্রিজ। শুধুমাত্র যোগাযোগ নয়, গোটা এলাকার অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি সৌন্দর্যও বৃদ্ধি করেছে এই ব্রিজ। এলাকাটি হয়ে ওঠেছে পর্যটকদের জন্য একটি আকর্ষণীয় স্থান। এই একটি ব্রিজ সমগ্র অষ্টগ্রামের চেহারা পাল্টে দিয়েছে। আসন্ন নির্বাচনে … বিস্তারিত » »

আপডেট: ৫:৫৩ অপরাহ্ন, ৪ ডিসেম্বর, ২০১৮

'হাওরে এখন গাড়ি নিয়ে বেড়াতে যাচ্ছে মানুষ'

অবিশ্বাস্য হলেও সত্যি হাওরে এখন গাড়ি নিয়ে বেড়াতে যাচ্ছে মানুষ। কয়েক বছর আগে এখানকার মানুষ যা কল্পনাও করত না, আমরা তা বাস্তবে রুপ দিয়েছি। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর … বিস্তারিত » »

আপডেট: ৪:৪৩ অপরাহ্ন, ৩ ডিসেম্বর, ২০১৮

'হাওরকে ভালবাসি, তাই সারাবছর হাওরেই থাকি'

যেদিন থেকে আমি সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছি, সেদিন থেকেই আমি অষ্টগ্রাম-ইটনা আর মিটামইনের হাওরে আমার আস্তানা গড়েছি। আমি দাবি করছি বাংলাদেশের কোন সাংসদ এত দীর্ঘ সময় নিজ এলাকায় অবস্থান করেননি। এর কারণ একটাই, আমি হাওরকে ভালবাসি, তাই সারাবছর হাওরেই থাকি। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM