বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪
 
vatirrani News
  • বিজ্ঞাপন

আপডেট: ৬:০৭ অপরাহ্ন, ২ ডিসেম্বর, ২০১৮

‘অষ্টগ্রাম-ইটনা-মিটামইন হবে শহর’

যদি এবারের নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসে, তবে সারা বাংলাদেশের গ্রামগুলোতে শহরের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। অষ্টগ্রাম-ইটনা-মিটামইনবাসীও এসব সুযোগ-সুবিধা পাবেন। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর … বিস্তারিত » »

আপডেট: ৫:৪০ অপরাহ্ন, ১ ডিসেম্বর, ২০১৮

‘হাওরে ক্যান্টনমেন্ট আপনাদের জন্য আর্শীবাদ’

আপনারা জানেন মিটামইনে একটি ক্যান্টনমেন্ট স্থাপন করা হচ্ছে।এই ক্যান্টনমেন্ট আপনাদের জন্য আর্শীবাদস্বরুপ। আপনারা হাজারো রকমের সুবিধা পাবেন এর থেকে। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী। … বিস্তারিত » »

আপডেট: ৫:৫০ অপরাহ্ন, ৩০ নভেম্বর, ২০১৮

‘আপনাদের সেবা করার সুযোগ দিন’

বিগত দিনগুলিতে যেভাবে আপনাদের সেবা করে গেছি, আগামি দিনগুলোতেও সেভাবে আপনাদের সেবা করতে চাই। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী। … বিস্তারিত » »

আপডেট: ৭:১৭ অপরাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৮

‘হাওরের উন্নয়ন করা আমার প্রধান লক্ষ্য’

অষ্টগ্রাম-ইটনা ও মিটামইন উপজেলার বিস্তৃর্ণ হাওরের উন্নয়ন করা আমার প্রধান লক্ষ্য। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী। … বিস্তারিত » »

আপডেট: ৫:০৮ অপরাহ্ন, ২৮ নভেম্বর, ২০১৮

‘সারাজীবন হাওরের মানুষের কাছাকাছি থাকতে চাই’

পিতার মত আমিও সারাজীবন হাওর এলাকার মাটি ও মানুষের কাছাকাছি থাকতে চাই।  আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন। নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী। … বিস্তারিত » »

আপডেট: ৫:১০ অপরাহ্ন, ২৭ নভেম্বর, ২০১৮

রেজওয়ান আহাম্মদ তৌফিকেই আস্থা হাওরবাসীর

গোলাম রসূল: রেজওয়ান আহাম্মদ তৌফিকেই আস্থা হাওরবাসীর।  … বিস্তারিত » »

আপডেট: ৩:৫২ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর, ২০১৮

মহামান্য রাষ্ট্রপতিকে অষ্টগ্রামে স্বাগতম ও শুভেচ্ছা

দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হয়ে প্রথমবারের মত মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের অষ্টগ্রাম আগমন উপলক্ষ্যে দেওঘর ইউনিয়নবাসীর পক্ষ থেকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাকে ভাটির রানিতে স্বাগতম হে ভাটির পিতা। শুভেচ্ছান্তে:মো. ইমরান আহমেদ সুমন, যুবলীগ, দেওঘর ইউনিয়ন শাখা ও সৌদি আরব প্রবাসী। … বিস্তারিত » »

আপডেট: ৬:৩৪ অপরাহ্ন, ২০ আগস্ট, ২০১৮

ঈদ মোবারক

ভাটির রানির মাধ্যমে অষ্টগ্রাম উপজেলার জনগণকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।শুভেচ্ছান্তে: সৈয়দা নাসিমা আক্তার রীতা, শিক্ষিকা, রাজনীতিবীদ ও সমাজকর্মী।  … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৯ পূর্বাহ্ন, ২০ আগস্ট, ২০১৮

অষ্টগ্রাম বাসীকে ঈদের শুভেচ্ছা...

ভাটির রানির মাধ্যমে সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক। শহিদুল ইসলাম জেমস, চেয়ারম্যান, অষ্টগ্রাম উপজেলা পরিষদ, ও সাধারণ সম্পাদক, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ।  … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৫ পূর্বাহ্ন, ২০ আগস্ট, ২০১৮

অষ্টগ্রাম বাসীকে জানাই ঈদ মোবারক: শেখ টিটু

ভাটির রানির মাধ্যমে সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক। শেখ খালেক হাসান টিটু, সৌদিআরব স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও অষ্টগ্রাম উপজেলা ছাএলীগের সাবেক যুগ্ম আহবায়ক ।  … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM