সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News
  • কিশোরগঞ্জ সদর

আপডেট: ১০:৩০ পূর্বাহ্ন, ৫ অক্টোবর, ২০২১

কিশোরগঞ্জে ক্রিকেটার আশরাফুল

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা তৈরিতে প্রচারণায় অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। সুখী কিশোরগঞ্জের উদ্যোগে সোমবার (৪ অক্টোবর) দিনব্যাপী তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।সামাজিক উদ্যোগ ‘ডেঙ্গু রোধে কিশোরগঞ্জ’ এর দ্বিতীয় বছরের কার্যক্রম শুরু উপলক্ষে সকালে কিশোরগঞ্জ জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় এবং … বিস্তারিত » »

আপডেট: ১০:৩৫ পূর্বাহ্ন, ৩১ জুলাই, ২০২১

সৈয়দ আশরাফের জনপ্রিয়তাই কি ম্যুরাল ভাঙচুরের মূল কারণ?

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের নবনির্মিত ম্যুরাল ও উদ্বোধনী নামফলক ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন দলটি যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।শুক্রবার (৩০ জুলাই) মাহবুব-উল আলম হানিফ … বিস্তারিত » »

আপডেট: ১১:৫৩ পূর্বাহ্ন, ৩০ জুলাই, ২০২১

সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রাক্তন জন প্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে রাত ৮টার মধ্যে কোন এক সময় এটি ভাঙচুর করা হয় বলে অনেকের ধারণা।কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ সম্প্রতি … বিস্তারিত » »

আপডেট: ৮:২৯ অপরাহ্ন, ১৯ জুন, ২০২১

কিশোরগঞ্জের পাগলা মসজিদের সিন্দুকে ২ কোটি ৩৪ লাখ টাকা

কিশোরগঞ্জের পাগলা মসজিদের দান-সিন্দুক থেকে এবার পাওয়া গেলো ২ কোটি ৩৩ লাখ ৯৩ হাজার টাকা। যা আগের বারের চেয়ে কিছুটা কম।শনিবার (১৯ জুন) বিকেলে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট (এডিএম) ফরিদা ইয়াসমিন বিষয়টির সত‌্যতা নিশ্চিত করেন।ফরিদা ইয়াসমিন জানান, সকাল ১০টায় সিন্দুক খোলার পর গণনা শেষে বিকেলে টাকার … বিস্তারিত » »

আপডেট: ১১:২১ পূর্বাহ্ন, ৯ জানুয়ারী, ২০২১

টেলিফোন মার্কায় ব্যাপক প্রচারণা চালাচ্ছেন শামসুন্নাহার সাথী

বিশেষ প্রতিনিধি: কিশোরগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে ৪,৭ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে টেলিফোন মার্কায় লড়ছেন শামসুন্নাহার চৌধুরী সাথী। নির্বাচনে জয়লাভের জন্য তিনি ব্যাপক প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, “কিশোরগঞ্জ মডেল পৌরসভার ৪,৭, ৯ নং ওয়ার্ডের অবহেলিত সর্বস্থরের মানুষের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে … বিস্তারিত » »

আপডেট: ৮:২২ পূর্বাহ্ন, ৬ অক্টোবর, ২০২০

ধর্ষণের বিরুদ্ধে কিশোরগঞ্জে মৌন প্রতিবাদ সমাবেশ

‘ধর্ষণের বিরুদ্ধে হোক প্রতিবাদ’ শিরোনামে কিশোরগঞ্জে মৌন প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ অক্টোবর) বিকাল ৫ টায় কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজ সংলগ্ন নরসুন্দা মুক্তমঞ্চে মৌন এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।সাধারণ শিক্ষার্থীদের পারস্পরিক যোগাযোগের ভিত্তিতে ধর্ষণবিরোধী এ মৌন প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।মৌন প্রতিবাদ সমাবেশে ধর্ষণবিরোধী বিভিন্ন স্লোগান … বিস্তারিত » »

আপডেট: ১০:৪৮ অপরাহ্ন, ২১ আগস্ট, ২০২০

কিশোরগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ২৫০ পিস ইয়াবাসহ মো. আলম মিয়া (৩৭) ও মো. তাজুল ইসলাম (৪২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।শুক্রবার (২১ আগস্ট) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালী গ্রামের গলাকাটা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক … বিস্তারিত » »

আপডেট: ৮:৩২ অপরাহ্ন, ৭ জুলাই, ২০২০

কিশোরগঞ্জে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে ৭০ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জে নবায়নবিহীন ড্রাগ লাইলেন্স ব্যবহার, আনরেজিস্টার্ড ঔষধ সংরক্ষণ, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি এবং নকল ও অনুমোদনহীন মাস্ক ও স্যানিটাইজার বিক্রির অপরাধে তিনটি ফার্মেসীকে মোট ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার (৭ জুলাই) কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এর নির্দেশনা মোতাবেক কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল … বিস্তারিত » »

আপডেট: ৩:৩২ অপরাহ্ন, ২৫ জুন, ২০২০

কিশোরগঞ্জ হাসপাতালে অবহেলায় শিক্ষকের মৃত্যু, লাশসহ স্ত্রী-সন্তান আটকের অভিযোগ

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ডাক্তার ও নার্সদের অবহেলায় এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ দিকে ডাক্তারদের কাজে বাধা ও যন্ত্রপাতি নষ্ট করার অভিযোগে মারা যাওয়া ব্যক্তির মৃতদেহ সহ তার ছেলে-মেয়েদের দুই ঘণ্টা আটকে রাখার অভিযোগ করেছেন স্বজনরা। এ ঘটনায় তদন্ত কমিটি গঠনের … বিস্তারিত » »

আপডেট: ৯:২৫ অপরাহ্ন, ১৫ জুন, ২০২০

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি সংসদ কার্যালয় উদ্বোধন

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: প্রয়াত জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের নামে কিশোরগঞ্জে স্মৃতি সংসদ গঠন করা হয়েছে। সোমবার সদর উপজেলার হাজারাদি এলাকায় জালাল মিয়ার সভাপতিত্বে এক সভায় এ কমিটি গঠন করা হয়। এতে সিরাজুল ইসলাম সাত্তারকে সভাপতি ও অজয় চন্দ্র সরকারকে … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM