শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ কিশোরগঞ্জ সদর সৈয়দ আশরাফের জনপ্রিয়তাই কি ম্যুরাল ভাঙচুরের মূল কারণ?

সৈয়দ আশরাফের জনপ্রিয়তাই কি ম্যুরাল ভাঙচুরের মূল কারণ?

নিউজ ডেস্ক | ১০:৩৫ পূর্বাহ্ন, ৩১ জুলাই, ২০২১

1627706133.jpg

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের নবনির্মিত ম্যুরাল ও উদ্বোধনী নামফলক ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন দলটি যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শুক্রবার (৩০ জুলাই) মাহবুব-উল আলম হানিফ নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে এই দাবি জানান।

হানিফ বলেন , ‘সৈয়দ আশরাফুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের সবচেয়ে জনপ্রিয় সাধারণ সম্পাদক ছিলেন। স্বল্পভাষী, মিষ্টভাষী, নির্লোভ, নিরহংকারী ব্যক্তি ছিলেন সৈয়দ আশরাফ। কখনো কারো বিরুদ্ধাচরণ করা অথবা কারো কোনো ক্ষতি করেছেন এমন নজির নেই।

`অথচ গত রাত্রে সেই মানুষটির ম্যুরাল ভাঙচুর করা হয়েছে। সৈয়দ আশরাফের জনপ্রিয়তাই কি এই ঘটনার মূল কারণ? মৃত আশরাফের জনপ্রিয়তায় এখনও অনেকে ভীত বলে মনে হচ্ছে’, যোগ করেন হানিফ।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার মধ্যে কোনো এক সময়ে দুর্বৃত্তরা সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুর করে বলে ধারণা করা হচ্ছে। দুর্বৃত্তরা সৈয়দ আশরাফের ছবি সংবলিত ম্যুরাল ও মেয়র পারভেজ মিয়ার উদ্বোধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলা হয়েছে। জেলা শহরের আখড়া বাজার সেতুর উত্তরদিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালটি অবস্থিত।

এ ঘটনায় শুক্রবার (৩০ জুলাই) কিশোরগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা (নং-২৮) দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, বুধবার (২৮ জুলাই) দিবাগত রাত ১০টা থেকে বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর ৬টার মধ্যে ভাঙচুরের এ ঘটনা ঘটে বলে মামলার এজাহারে বাদী উল্লেখ করেন। মামলা দায়েরের পর শুক্রবার বিকালে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পারভেজ (৪০) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM