শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ ধর্ম ও জীবন মহানবী (সা.) কে অবমাননায় অষ্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ

মহানবী (সা.) কে অবমাননায় অষ্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ

নিউজ ডেস্ক | ১১:৪৯ পূর্বাহ্ন, ৩ নভেম্বর, ২০২০

1604382560.jpg

সোমবার অষ্টগ্রাম উপজেলা পরিষদের সামনে আহলে সুন্নাত যুব পরিষদ অষ্টগ্রাম উপজেলা শাখা আয়োজিত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনের আহবায়ক হাফেজ জাকির আশরাফীর সঞ্চালনায় এবং আহলে সুন্নাত ওয়াল জামা'আত বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও অষ্টগ্রাম উপজেলা আহলে সুন্নাতের সভাপতি পীরজাদা মাওলানা সৈয়দ জহুরুল ইসলাম জুয়েল সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

এতে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা'আত কেন্দ্রীয় পরিষদের সদস্য ও অষ্টগ্রাম উপজেলা আওয়ামী উলামা লীগের সভাপতি মাওলানা কারী জালাল উদ্দীন আশরাফী, কিশোরগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামা'আত এর যুগ্ম সাধারণ সম্পাদক ও অষ্টগ্রাম উপজেলা আওয়ামী উলামা লীগের সাধারণ সম্পাদক মাওলানা কাজী আব্দুস সামাদ আজাদ, অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মুফতি শরীফুল ইসলাম আশরাফী প্রমুখ।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, ‘সম্প্রদায়িক জঙ্গি রাষ্ট্র ফ্রান্সের প্রেসিডেন্ট নবীজির সম্মানের ওপর আঘাত হানতে যে ব্যঙ্গচিত্র প্রকাশ ও প্রচারের উদ্যোগ নিয়েছেন, আমরা তার প্রতিবাদে রাস্তায় নেমেছি।’

তারা বলেন, ‘ফ্রান্স জঙ্গিদের পৃষ্ঠপোষক। আমরা ফ্রান্সকে কালো দেশ হিসেবে কালো তালিকাভুক্ত করার জন্য জাতিসংঘের কাছে দাবি জানাচ্ছি। সেই সঙ্গে বাংলাদেশে ফ্রান্সের দূতাবাস বন্ধ করে দেয়ারও দাবি জানাই।’

উপস্থিত ছিলেন অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব আমিরুল ইসলাম, অষ্টগ্রাম তাহফিজুল কুরআন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ আবদুল হান্নান সহ অষ্টগ্রাম উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা'আতের, আহলে সুন্নাত যুব পরিষদের, অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

পরে মানববন্ধন শেষ করে একটি বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি বিক্ষোভ মিছিলটি অষ্টগ্রাম উপজেলা পরিষদের সামনে থেকে অষ্টগ্রাম বড় বাজার পরিদর্শন করে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে গিয়ে সমাপ্ত হয়।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM