শুক্রবার, ৩ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ ধর্ম ও জীবন অষ্টগ্রাম কওমী ইমাম-উলামা ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অষ্টগ্রাম কওমী ইমাম-উলামা ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি | ১০:১৬ অপরাহ্ন, ২৩ আগস্ট, ২০১৯

1566576988.jpg

বিশেষ প্রতিনিধি: অষ্টগ্রাম উপজেলা কওমী ইমাম-উলামা ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ আগষ্ট অষ্টগ্রাম উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি মুফতী সায়াদাৎ হোসাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস, বিশেষ অতিথি ছিলেন অষ্টগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আশরাফুল আলম, বিশিষ্ট সমাজ সেবক ও তরুণ আলেম মাওলানা খালেদ সাইফুল্লাহ আমিনী। 

শহিদুল ইসলাম জেমস বলেন, বর্তমান সরকার সমাজে শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করছে। কিন্তু জামাত-শিবির, জঙ্গী-সন্ত্রাস ও মাদক কারবারীরা সেই শান্তি বিনষ্ট করতে ওঠেপড়ে লেগেছে। এই শত্রুদের বিরুদ্ধে জনগণকে সচেতন করতে হবে। তিনি বলেন, অষ্টগ্রাম উপজেলা কওমী ইমাম-উলামা ঐক্য পরিষদের সদস্যরা ঐক্যবদ্ধভাবে আন্তরিক প্রচেষ্টায় সুষ্ঠু সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছে। তাদের এই মহতি উদ্যোগকে আমি স্বাগত জানাই।

মোঃ আশরাফুল আলম বলেন, মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতনসহ সকল প্রকার সামাজিক অনাচার রোধে সরকার বদ্ধপরিকর। যারাই সমাজে অশান্তি সৃষ্টি করবে, প্রশাসন তাদের বিরুদ্ধে কঠিন আইন ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করবে। এ ব্যাপারে কাউকে কোন ধরনের ছাড় দেয়া হবে না।

মাওলানা খালেদ সাইফুল্লাহ বলেন, কওমী ইমাম-উলামা ঐক্য পরিষদের সদস্যরা ভাটি অঞ্চলের মুসলিম জনসাধারণকে দ্বীনি দাওয়াতের মাধ্যমে সমাজে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কাজ করছে। 

সভায় উপস্থিত ছিলেন কওমী ইমাম-উলামা ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা আব্দুল বাসেত, মাওলানা সাইফুল ইসলাম,মাওলানা জুনাঈদ আহমদ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা শহিদুল্লাহ, মাওলানা আবুল কালাম, হাফেজ আবু তাহের, মাওলানা ফয়জুল্লাহ, মাওলানা আতিকুর রহমানসহ অষ্টগ্রাম উপজেলার আটটি ইউনিয়নের সর্বস্তরের উলামায়ে কেরাম ও ছাত্রজনতা।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM