শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ হাওরের রাজনীতি করোনামুক্ত হলেন কিশোরগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

করোনামুক্ত হলেন কিশোরগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

নিউজ ডেস্ক | ১০:৩০ অপরাহ্ন, ১ সেপ্টেম্বর, ২০২০

1598977840.jpg

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, স্পেশাল পিপি, জননেতা অ্যাডভোকেট এম এ আফজল কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন।

সোমবার (৩১ আগস্ট) তাঁর কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট আসার পর মঙ্গলবার (১ সেপ্টেম্বর) তিনি শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সুস্থতার ছাড়পত্র পেয়েছেন।

এর আগে গত ২৪ আগস্ট তিনি করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। ওইদিনই প্রকাশিত নমুনা পরীক্ষার রিপোর্টে তাঁর কোভিড-১৯ পজেটিভ এসেছিল।

পরে গত ২৬ আগস্ট তিনি কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসা শেষে সুস্থ হওয়ার পর মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে তিনি হাসপাতাল ছেড়েছেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা জিমি বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, কিশোরগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে নেতাকর্মীদের নিয়ে দলীয় কর্মসূচি বাস্তবায়ন, প্রধানমন্ত্রীর উপহার বিতরণসহ মানবিক সহায়তামূলক সব ধরণের কর্মকাণ্ডে সক্রিয়ভাবে যুক্ত রয়েছেন।

জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি অত্যন্ত দৃঢ়চিত্তে অভিজ্ঞ রাজনীতিবিদ হিসেবে সরকারি সকল কর্মসূচি বাস্তবায়নে জেলা প্রশাসনকে সর্বোতোভাবে সহায়তা করে যাচ্ছেন।

এছাড়া দলীয় সকল কর্মসূচি সফল ও এগিয়ে নেয়ার ক্ষেত্রেও তিনি সার্বক্ষণিক মাঠে নেতাকর্মীদের নিয়ে তৎপর রয়েছেন।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM