রবিবার, ১২ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ হাওরের রাজনীতি এমপি তৌফিকের ৪ টন খেজুর বিতরণ

এমপি তৌফিকের ৪ টন খেজুর বিতরণ

নিউজ ডেস্ক | ৭:১৯ অপরাহ্ন, ১০ মে, ২০২০

1589116754.jpg

মরুঅঞ্চলের ফল খেজুর। পুষ্টিমানে যেমন এটি সমৃদ্ধ, তেমনি এর রয়েছে অসাধারণ কিছু ঔষধিগুণ। চিকিৎসাবিজ্ঞানে বলা হয়েছে, সারা বছর খেজুর খাওয়া স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। রোজা শেষে ইফতারে এটি শুধু ক্লান্তি দূর করে না, বরং শরীরে প্রয়োজনীয় ভিটামিনেরও জোগান দেয়। তাই রমজান মাসে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ব্যক্তিগত উদ্যোগে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম এ তিন উপজেলার জনসাধারণের জন্য ৪ টন খেজুর বিতরণ করছেন।

এমপি তৌফিক মিঠামইনের কামালপুরের নিজ বাড়িতে উপস্থিত থেকে ইঞ্জিন চালিক ট্রলার ও ট্রাকযোগে খেজুরের সাথে চাল, ডাল, আলু, সয়াবিন তেল, সাবানসহ বিভিন্ন খাদ্যসামগ্রী তিন উপজেলার ২৪টি ইউনিয়নের দরিদ্রদের বাড়ি বাড়ি এসব পাঠাচ্ছেন।

করোনাকালে এ পর্যন্ত এমপি তৌফিক ব্যক্তিগত উদ্যোগে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম এ তিন উপজেলার ২৪ টি ইউনিয়নের ১ হাজার বস্তা (প্রতি ৫০ কেজি) চাল, ১৫০ বস্তা ডাল, ৪ টন খেজুর, ৫০ বস্তা আলু , ৮০০ লিটার সয়াবিন তেল ও সাবান বিতরণ করছেন।

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, সরকারি সহায়তার পাশাপাশি আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করছি যারা দিন মজুর, খেটে খাওয়া মানুষ তাদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

-হাওর বাংলা 

1 Comments


Warning: Undefined array key "datetime" in /home/vatirrani/public_html/comments.php on line 23
Md Nurul Islam Molla (Anik)
৬:০০ পূর্বাহ্ন, ১ জানুয়ারী, ১৯৭০
আমাদের এলাকা তা হলে লালে লাল মাসাললা।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM