বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ পাকুন্দিয়া পাকুন্দিয়ার বীর মুক্তিযোদ্ধা আবদুর রহিম আর নেই

পাকুন্দিয়ার বীর মুক্তিযোদ্ধা আবদুর রহিম আর নেই

নিউজ ডেস্ক | ৯:৪৭ অপরাহ্ন, ১০ জুন, ২০২০

1591804048.jpg

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মো. আবদুর রহিম (৭৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (৯ জুন) বিকাল সাড়ে ৫টায় নিজ বাড়ি পাকুন্দিয়া উপজেলার বড় আজলদী গ্রামে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বুধবার (১০) সকাল ১১ টায় ৭৭নং বড় আজলদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

এর আগে মরহুমের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মিসবাহ উদ্দিন ও চণ্ডিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামছ উদ্দিন উপস্থিত ছিলেন।

মো. আবদুর রহিম একজন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও চণ্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

তাঁর ছেলে মাঈনুল হক সেলিম উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM