বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ মুক্তমঞ্চ অষ্টগ্রামের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন

অষ্টগ্রামের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন

প্রফেসর ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া (কাঞ্চন) | ২:০১ অপরাহ্ন, ১ জুন, ২০২০

1590998467.jpg
প্রফেসর ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া (কাঞ্চন)

প্রফেসর ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া (কাঞ্চন): প্রিয় অষ্টগ্রাম উপজেলার এবারের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীবৃন্দকে জানাই আমার প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। 

তোমাদের পরিশ্রম, মেধা, মনন এবং ধৈর্যেরই সুফল হচ্ছে আজকের এই ফলাফল। আশা করি তোমরা একইভাবে তোমাদের এই মেধা, মনন, পরিশ্রমকে আরো বেশি কাজে লাগিয়ে সামনের দিনগুলোতে আরো বেশি সফলতা অর্জন করবে এবং এভাবেই জীবনকে সাফল্যমন্ডিত করে ভবিষ্যতে আরও উচ্চ পদে সম্মানের সাথে আসীন হবে।

জীবনে প্রত্যেকটি সময় লেগে থাকতে হবে। সময় এর থেকেও নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে হবে এবং প্রচণ্ড আত্মবিশ্বাসী হতে হবে। আজকে যারা বড় বড় ব্যক্তিবর্গ সফলতার সাথে নিজেকে বড় বড় পর্যায়ে অধিষ্ঠিত করতে পেরেছে, তাদেরকে খুব ভালো ভাবে অনুসরণ করতে হবে, তাদের জীবন থেকে ও অনেক কিছু শিক্ষা নিতে হবে যেন আগামী দিনগুলোতে তোমাদের চলার পথ আরো বেশি মসৃণ এবং সুন্দর হয়। কাজের প্রতি হতে হবে নিষ্ঠাবান এবং শ্রদ্ধাশীল।

আর যারা কৃতকার্য হতে পারনি তোমাদের প্রতি সমবেদনা প্রকাশ করছি। তবে জেনে রেখ এই অকৃতকার্যতাই তোমাদের একদিন সাফল্যের স্বর্ণশিখরে আরোহণ করাবে। সুতরাং আজ থেকেই নতুন উদ্যমে পড়ালেখা শুরু কর। ইনশাল্লাহ তোমরা সফল হবেই।

সকলের জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইলো।

লেখক : চেয়ারম্যান, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM