মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • মিঠামইন

আপডেট: ৮:৪৮ পূর্বাহ্ন, ১৮ আগস্ট, ২০২০

বৈরাটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন এমপি তৌফিক

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার বৈরাটি ইউনিয়নের নওয়াবাদ গ্রামে মুক্তিযোদ্ধা আক্কেল আলী মাস্টার কমিউনিটি ক্লিনিকের নবনির্মিত ভবন উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।সোমবার (১৭ আগস্ট) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি আনুষ্ঠানিকভাবে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ২৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত কমিউনিটি ক্লিনিকটির নবনির্মিত … বিস্তারিত » »

আপডেট: ৮:৩৭ পূর্বাহ্ন, ১৩ আগস্ট, ২০২০

মিঠামইনের হেমন্তগঞ্জ-রানীগঞ্জ পরিদর্শন করলেন এমপি তৌফিক

নাজমুল কবীর, রানীগঞ্জ: মহামান্য রাষ্ট্রপতি এ্যাডভোকেট আবদুল হামিদ মহোদয়ের সুযোগ্য উত্তরসূরী, ডিজিটাল হাওর উন্নয়নের রুপকার, হাওর রত্ন, হাওর বন্ধু, মাটি ও গনমানুষের নেতা, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক গত ১১ আগষ্ট মিঠামইন উপজেলার হেমন্তগঞ্জ-রানীগঞ্জ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সকল শ্রেণীর মানুষের সাথে এলাকার সার্বিক … বিস্তারিত » »

আপডেট: ৯:১৬ অপরাহ্ন, ৯ আগস্ট, ২০২০

মিঠামইনে এমপি তৌফিকের শাড়ি ও চাল বিতরণ

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ৭ টি ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে শাড়ি ও চাল বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।আজ রোববার (১০ আগস্ট) দুপুরে মিঠামইন উপজেলার মিঠামইন সদর ইউনিয়ন, কাটখাল, বৈরাটি, কেওয়ারজোড়, ঘাগড়া, ঢাকী ও গোপদীঘি ইউনিয়নে এসব বিতরণ করা হয়।এ সময় এমপি তৌফিক আওয়ামী লীগের … বিস্তারিত » »

আপডেট: ৯:২৭ অপরাহ্ন, ২৩ জুলাই, ২০২০

মিঠামইনে বাড়ছে বন্যার পানি

মিঠামইনে বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে। গত ২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন এলাকায় পানি বৃদ্ধি পেয়ে নতুন করে কমপক্ষে ১০ হাজার লোক পানি বন্দি হয়ে পড়েছেন। অন্তত দুই হাজার পরিবারের বাড়িঘর বানের পানিতে একাকার হয়ে পড়েছে।এছাড়া রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কেন্দ্র, মসজিদ, শ্মশানসহ বিভিন্ন স্থাপনা জলমগ্ন হয়ে পড়েছে। … বিস্তারিত » »

আপডেট: ৩:৪৩ অপরাহ্ন, ৩০ জুন, ২০২০

মিঠামইনে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, অভিযোগ দায়ের

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী (১১) কে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। উপজেলার ঘাগড়া ইউনিয়নের ভরা গ্রামের ফকির হাটিতে এই ঘটনাটি ঘটেছে।এই ঘটনায় ছাত্রীর বড় ভাই বাদী হয়ে প্রতিবেশী দুই সন্তানের জনক লিয়াকত আলী (২৬) কে আসামি করে সোমবার (২৯ জুন) মিঠামইন থানায় অভিযোগ দায়ের … বিস্তারিত » »

আপডেট: ৯:৪২ অপরাহ্ন, ২৩ জুন, ২০২০

মিঠামইনে অগ্নিকাণ্ডে সাত দোকান পুড়ে ছাই

কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলা সদর হেলিপ্যাডের পাশে বাচ্চু মেম্বারের মার্কেটে অগ্নিকাণ্ডে ৭টি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।মঙ্গলবার (২৩ জুন) সকালে মার্কেটের একটি দোকানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই আশপাশে ছড়িয়ে পড়ে।পরে স্থানীয় … বিস্তারিত » »

আপডেট: ১০:৪৫ অপরাহ্ন, ২১ জুন, ২০২০

মিঠামইনে ইমামের করোনা পজেটিভ, মসজিদ লকডাউন

কিশোরগঞ্জের মিঠামইনে নতুন করে একজনের করোনা শনাক্ত হয়েছে। তিনি মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের মালিউন্দ গ্রামের ঘাগড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুসলেহ উদ্দিনের বাড়ির মসজিদের ইমাম।শনিবার (২০ জুন) রাতে মসজিদটির ইমাম আলাল উদ্দিনের করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার পর রোববার (২১ জুন) ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুসলেহ উদ্দিনের … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৭ পূর্বাহ্ন, ১৭ জুন, ২০২০

এ্যাড: শাহিদ ভূইয়ার স্মরণে এমপি তৌফিকের আবেগঘন স্টাটাস

বিশেষ প্রতিনিধি: মিঠামইন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. আবদুস শাহিদ ভূইয়ার স্মরণে স্থানীয় সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন স্টাটাস দিয়েছেন। ভাটির রানির পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হল। করোনার ভয়াবহ … বিস্তারিত » »

আপডেট: ১২:৪৬ পূর্বাহ্ন, ১৩ জুন, ২০২০

অ্যাডভোকেট শাহিদ ভূঁইয়ার মৃত্যুতে এমপি তৌফিকের শোক

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আবদুস শাহিদ ভূঁইয়া’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।এক শোক বার্তায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, মুক্তিযুদ্ধের বীর সেনানী অ্যাডভোকেট মো. আবদুস শাহিদ ভূঁইয়া’র … বিস্তারিত » »

আপডেট: ১১:০৮ অপরাহ্ন, ১২ জুন, ২০২০

এডভোকেট আবদুস শাহিদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ আজ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আবদুস শাহিদ ভুঁইয়ার মৃত্যুতে গভীর দু:খ ও শোক প্রকাশ করেছেন।এক শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, আবদুস শাহিদ ভুঁইয়ার মৃত্যু স্থানীয় রাজনীতি ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির এক অপূরণীয় ক্ষতি।’স্থানীয় উন্নয়নে শাহিদের অবদানের কথা স্মরণ করে … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM