শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ করিমগঞ্জ করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক লায়লা হক

করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক লায়লা হক

নিউজ ডেস্ক | ৬:৫১ অপরাহ্ন, ৫ ডিসেম্বর, ২০১৯

1575550311.jpg

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ করিমগঞ্জ উপজেলা পর্যায়ে মহিলা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ২০১৯ নির্বাচিত হয়েছেন উপজেলার পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা হক। গত ২ ডিসেম্বর তাঁকে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা এর সভাপতিত্বে এবং শ্রেষ্ঠ শিক্ষক বাছাই কমিটির কর্মকর্তাবৃন্দ বিভিন্ন দিক যাচাই-বাছাই করে মহিলা ক্যাটাগরিতে লায়লা হক’কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান, শৃঙ্খলা, দায়িত্ববোধ, সময়ানুবর্তিতা, শ্রেণিকক্ষে পাঠদানে নিয়মানুবর্তিতা, সৃজনশীল উদ্যোগ, বিদ্যালয়ের কাজে দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা যাচাই-বাছাই করে লায়লা হক’কে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) নির্বাচিত করা হয়েছে।

লায়লা হক ২০১৮ সাল থেকে করিমগঞ্জ উপজেলার পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা ও শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন মূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি যথেষ্ঠ সুনাম কুড়িয়েছেন।

ব্যক্তিগত জীবনে বিবাহিত লায়লা হক এক কন্যা সন্তানের গর্বিত জননী। তিনি বিশিষ্ট সংগীত শিল্পী কামাল আহমেদ এর স্ত্রী এবং কিশোরগঞ্জের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মরহুম একেএম ফায়জুল হকের কন্যা।

-কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM