বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ ইটনা ইটনায় ঘুর্ণিঝড়ে খোলা আকাশের নিচে সাত পরিবার

ইটনায় ঘুর্ণিঝড়ে খোলা আকাশের নিচে সাত পরিবার

নিউজ ডেস্ক | ৩:৩৯ অপরাহ্ন, ১২ জুলাই, ২০২০

1594546780.jpg

হাওর উপজেলা ইটনায় ভয়ঙ্কর এক ঘুর্ণিঝড় সাতটি বসতঘর মালামালসহ উড়িয়ে নিয়ে গেছে। এতে এক শিশু ও নারীসহ দুইজন আহত হয়েছে। সর্বস্ব হারিয়ে পরিবারগুলোর এখন ঠাঁই হয়েছে খোলা আকাশের নিচে।

এদিকে ঘুর্ণিঝড়ে বসতঘর উড়িয়ে নিয়ে যাওয়ার খবর পেয়ে ইটনা থানার এসআই মো. জয়নাল আবেদীন এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার (১১ জুলাই) বিকাল ৪টার দিকে ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের উয়ারা নতুনপাড়ায় আকস্মিক এক ঘুর্ণিঝড় এই তাণ্ডব চালায়। এতে অন্তত ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

জয়সিদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির উদ্দিন জানান, শনিবার (১১ জুলাই) বিকাল ৪ টার দিকে ভয়ঙ্কর ঘুর্ণিঝড়টি উয়ারা নতুনপাড়ায় আঘাত হানে। এ সময় খাট-আলমিরা ও বাড়িঘরের আসবাবপত্রসহ ৭ টি বসতঘাড়ি উড়ে যায়।

ইউপি চেয়ারম্যান মনির জানান, ঘুর্ণিঝড়ে উয়ারা নতুনপাড়ার আমির হোসেন, জোহর আলী, জাহের আলী, রংমালা, আমির হোসেন, জামির হোসেন ও শাহ আলমের বসতঘর উড়ে যায়। পরে দূরবর্তি বিভিন্ন স্থানে বসতঘর ও মালামালের কিছু টুকরো অংশ তারা পেয়েছেন।

ঘুর্ণিঝড়ে সাতটি পরিবারের বসতঘর উড়ে যাওয়ার বিষয়টি ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম নিশ্চিত করে জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আনুমানিক ২০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM