শনিবার, ২০ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ হাওরাঞ্চল কিশোরগঞ্জে কনস্টেবল পদে স্বচ্ছতার সাথে নিয়োগ দেয়া হবে

কিশোরগঞ্জে কনস্টেবল পদে স্বচ্ছতার সাথে নিয়োগ দেয়া হবে

নিউজ ডেস্ক | ৯:১৬ অপরাহ্ন, ১৮ সেপ্টেম্বর, ২০২১

1631978190.jpg

নিউজ ডেস্ক: বাংলাদেশ পুলিশ বাহিনীতে নতুন নিয়মে কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতার সাথে দক্ষ ও যোগ্য প্রার্থীকে নিয়োগ প্রদান করা হবে বলে জানিয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মিডিয়া ব্রিফিংয়ে পুলিশ সুপার এ তথ্য জানান।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, এ নিয়োগে আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে এবং সাতটি ধাপ অতিক্রম করার পরেই নিয়োগ চূড়ান্ত হবে।

এই সাতটি ধাপ হলো- প্রিলিমিনারি স্ক্রিনিং, শারীরিক মাপ ও সক্ষমতা যাচাই, লিখিত পরীক্ষা, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা, প্রাথমিক নির্বাচন, পুলিশ ভেরিফিকেশন ও স্বাস্থ্য পরীক্ষা এবং চূড়ান্তভাবে প্রশিক্ষণে অন্তর্ভূক্তকরণ।

নতুন নিয়ম সম্পর্কে আগ্রহী প্রাথীদের অবহিত করা এবং পূর্ব প্রস্তুতি গ্রহণের জন্য পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক একটি ভিডিও ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করা হয়েছে।

মিডিয়া ব্রিফিংয়ে নতুন নিয়মে নিয়োগ প্রক্রিয়ার উপর মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন উপস্থাপন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার।

এতে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম প্রমুখ ছাড়াও জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM