রবিবার, ১৯ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ বিদেশ 'সন্ত্রাসীদের ঘরে ঢুকে মেরে আসব'

'সন্ত্রাসীদের ঘরে ঢুকে মেরে আসব'

নিউজ ডেস্ক | ৯:৫৫ পূর্বাহ্ন, ৬ মার্চ, ২০১৯

1551844618.jpg

নিউজ ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, সন্ত্রাসীদের ঘরে ঢুকে মেরে আসব। সোমবার আহমেদাবাদে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি বলেন, উপযুক্ত জবাব দেওয়া আমার স্বভাব। আমরা সন্ত্রাসীদের ঘরে ঢুকবো এবং তাদের শেষ করে দেব। গতকালও মধ্যপ্রদেশে এক সমাবেশে প্রধানমন্ত্রী মোদী সন্ত্রাসীদের হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি বিরোধীদের আক্রমণ করে বক্তব্য দিয়েছেন। খবর এনডিটিভি’র

প্রধানমন্ত্রী মোদী বলেন, সন্ত্রাসীদের ওপর আঘাত হানা আমাদের নীতি। এক্ষেত্রে আমরা বিলম্ব করি না। গতকাল এক সমাবেশে তিনি বলেন, পুলওয়ামা হামলার জবাব দিতেই পাকিস্তানের ভেতরে ঢুকে হামলা চালানো হয়েছে। পাকিস্তানকে এই বার্তা দেওয়া হয়েছে যে, সন্ত্রাসের ক্ষেত্রে যদি উন্নতি না করে তাহলে তাদেরকে এই পরিণতি ভোগ করতে হবে।

জঙ্গি অভিযান নিয়ে প্রশ্ন তুলে বিরোধীরা বিমান বাহিনীর মনোবল ভেঙে দিচ্ছেন উল্লেখ করে প্রধানমন্ত্রী মোদী বলেন, আসলে পাকিস্তানের প্রশংসা পাওয়াই তাদের লক্ষ্য। তাই লাগাতার সন্ত্রাসের বিরুদ্ধে যাবতীয় সিদ্ধান্তের বিরোধিতা করছেন তারা। সেখানে কড়া ভাষায় বিরোধীদের আক্রমণ করে মোদী বলেন, বিরোধী নেতারা পাকিস্তানের পোস্টার বয়ে পরিণত হয়েছেন।

ইত্তেফাক

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM