রবিবার, ১৯ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ বিদেশ মদ্যপ অবস্থায় সেলফি, প্রাণ হারাল দম্পতি

মদ্যপ অবস্থায় সেলফি, প্রাণ হারাল দম্পতি

নিউজ ডেস্ক | ১১:০৫ পূর্বাহ্ন, ২৬ জানুয়ারী, ২০১৯

1548479135.gif

নিউজ ডেস্ক: ২০১৮ সালের অক্টোবরে ক্যালিফোর্নিয়ার ইয়োসেমাইট ন্যাশনাল পার্কে আটশ ফুট উঁচু পাহাড় থেকে পড়ে এক ভারতীয় দম্পতির মৃত্যু ঘটে। যুক্তরাষ্ট্রে বসবাসকারী ভারতীয় ওই দম্পতি বিষ্ণু বিশ্বনাথ (২৯) এবং মীনাক্ষী মূর্তি (৩০) সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছিলেন।

কীভাবে এত উঁচু থেকে পড়ে গেলেন তারা, তা নিয়ে বিস্তর প্রশ্ন ওঠে। তাদের মরদেহ ময়নাতদন্তের প্রতিবেদনে সম্প্রতি জানা গেছে, দু'জনেই মদ্যপ অবস্থায় ছিলেন।

ওই প্রতিবেদনে আরো জানা গেছে, দু'জনেরই শরীরে কোনো ড্রাগ পাওয়া যায়নি। ইথাইল অ্যালকোহল মিলেছে দু'জনেরই দেহে। এই অ্যালকোহল বিয়ার, ওয়াইন এবং মদে পাওয়া যায়।

ক্যালিফোর্নিয়ার স্থানীয় সংবাদপত্র মার্কিউরি নিউজের একটি প্রতিবেদন অনুযায়ী ময়নাতদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, এই দম্পতি যে মদ খেয়েছিলেন তার প্রমাণ মিলেছে শরীরের নমুনা থেকেই। ৮০০ ফুট উঁচু পাহাড় থেকে পড়ে দু'জনেই মাথা, ঘাড়, বুক এবং পেটে গুরুতর আঘাত পান।

বিষ্ণু বিশ্বনাথ এবং মীনাক্ষী মূর্তি ২০১৪ সালে বিয়ে করেন। দু'জনেই ভারতের কেরালার চেনাগুন্নরের কলেজ অব ইঞ্জিনিয়ারিং থেকে ২০১০ সালে স্নাতক পাস করেন। বিষ্ণু সান জোসে অবস্থিত সিস্কো ইন্ডিয়াতে সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বিষ্ণু বিশ্বনাথ এবং মীনাক্ষী মূর্তি সম্প্রতি নিউইয়র্কে গিয়েছিলেন।

ঘুরতে ভালোবাসতেন বলে ‘হলিডেজ অ্যান্ড হ্যাপিলি এভার আফটার' নামে একটি ব্লগও চালাতেন তারা। এই ব্লগে তারা বিশ্বব্যাপী তাদের ভ্রমণ অভিজ্ঞতা লিখতেন। এই ব্লগে নতুন-নতুন জায়গা এবং সে সমস্ত জায়গার সুবিধা অসুবিধা বিপদ সম্পর্কেও সাবধান করে দিতেন।

এমনকি মৃত্যুর কয়েক মিনিট আগেঈ মীনাক্ষী মূর্তি সুন্দর আবহাওয়ার উল্লেখ করে একটি ছবিও পোস্ট করেন।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM