বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪
 
vatirrani News
  • ফিচার

আপডেট: ১:৪০ অপরাহ্ন, ১ নভেম্বর, ২০১৭

যেভাবে ফেসবুক থেকে টাকা ইনকাম করবেন

১. প্রথমেই আপনার ফেসবুক অ্যাকাউন্ট এ লগইন করুন।২. এবার ডান দিকে উপরে অ্যাকাউন্টে এ ক্লিক করে ড্রপ ডাওন মেনু থেকে অ্যাকাউন্ট সেটিংসে এ যান।৩. স্ক্রল করে নিচে দেখুন ডিঅ্যাক্টিভেট লেখা আছে, ওখানে ক্লিক করলে আর একটা পেজ খুলবে, ঐ পেজ এর নিচের দিকে কনফার্ম বাটন এ … বিস্তারিত » »

আপডেট: ৭:৪৬ অপরাহ্ন, ২৭ অক্টোবর, ২০১৭

প্রতিদিনের খাদ্য তালিকায় থাকুক ‘কলা’

কলা আমাদের দেশের সবচেয়ে সহজলভ্য ফল। যা সাড়া বছরই পাওয়া যায়। যেখানে সব বয়সের মানুষকেই বৃটিশ এবং ইতালিয়ান গবেষকরা দিনে অন্তত তিনটি করে কলা খাওয়ার পরামর্শ দিয়েছেন।গবেষকরা জানান, দেহে সঠিক মাত্রার পটাসিয়াম নিশ্চিত করা গেলে কমে যায় স্ট্রোকের ঝুঁকি, রক্তচাপ নিয়ন্ত্রণ এবং স্বাভাবিক রক্তপ্রবাহ নিশ্চিত করতে … বিস্তারিত » »

আপডেট: ১:৩৯ পূর্বাহ্ন, ২৫ অক্টোবর, ২০১৭

বিয়ের আগে যা জানা উচিত

সংসার মানে গোলাপের বিছানা নয়; সেখানে কাঁটার খোঁচাও খেতে হয়। বিয়ের পর রোমাঞ্চকর সময় কিংবা সপ্তাহের ‘ডেট নাইট’ আর থাকে না। তাই সংসারী হয়ে হতভম্ব হতে না চাইলে কয়েকটি বিষয় আগেই মাথায় রাখুন।তাই ‘কবুল’ বলার আগে যে বিষয়গুলো জানা প্রয়োজন, সম্পর্কবিষয়ক একটি ওয়েবসাইটের প্রতিবেদন অবলম্বনে এখানে … বিস্তারিত » »

আপডেট: ১:০৭ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর, ২০১৭

রাষ্ট্রপতি আব্দুল হামিদের বাড়িতে একদিন

চারদিকে অথৈই পানি। স্বাভাবিক বর্ষার সাথে এবার যোগ হয়েছে বন্যার পানি। ফলে সমস্ত হাওর এলাকা পানিতে সয়লাভ হয়ে আছে। পানির ভাব দেখে মনে হচ্ছে হাওরের মানুষের সাথে বন্ধুত্ব করতেই তার আগমন। অবশ্য সেটাই সত্য। হাওর আর পানি, পানি আর হাওর মিলেমিশে একাকার, একে অপরের পরিপূরক। আর … বিস্তারিত » »

আপডেট: ১:০২ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর, ২০১৭

সুন্দর ঠোঁটের হাসি দেখতে ভালোবাসি

আদর্শ অধর, বা সুন্দর ঠোঁট বলতে কি বোঝায়? এর কোনো ‘একটা জবাব’ দেয়া হয়ত সম্ভব নয়। কেননা যুগে যুগে এর সংজ্ঞা পরিবর্তন হয়েছে, বদলেছে সুন্দর ঠোঁটের বর্ণনা। প্রাচীন মিশরপ্রাচীন মিশরে ঠোঁটের সৌন্দর্য ছিল একেবারে ভিন্ন। পিরামিডের ভেতর পাওয়া খ্রিষ্টপূর্ব ১৪ শতাব্দীর এই মূর্তি থেকে বোঝা যায় যে, … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৪ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর, ২০১৭

যখন ক্রোধের অনলে স্নেহের অপমৃত্যু ঘটে

রাগের আগুন যখন দাউ দাউ করে জ্বলতেই থাকে তখন তা ক্ষোভে পরিণত হয়। ক্ষোভের লেলিহান শিখা যখন দ্বিগবিদিগ ছড়িয়ে পড়ে তখন হৃদয়ের অস্তিত্ব বিলীন হয়ে যায়। জন্ম হয় এক পাষাণ সিমারের; যার কাছে পাহাড়ের নিশ্চুপ গাম্ভীর্য, বজ্রের নিষ্ঠুরতা, অনলের প্রখর দহন হার মেনে যায়। তখন ঈগলের … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৭ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর, ২০১৭

চাঁদের বুকে বিশাল সুড়ঙ্গ

চাঁদের বুকে বিশাল এক সুড়ঙ্গের সন্ধ্যান পেলেন জাপানের বিজ্ঞানীরা। ৫০ কিলোমিটার দীর্ঘ এই সুড়ঙ্গকে এক দিনের জন্য মানুষের থাকার উপযুক্ত করে তোলা সম্ভব হবে বলে মনে করছেন তারা। ১৯৭১ সালে চাঁদের মাটিতে পা ফেলার আগে নাসার বিজ্ঞানীরা দাবি করেছিলেন যে, চাঁদের মাটির নিচে বড় সুড়ঙ্গ আছে। … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM