বুধবার, ১৫ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ প্রবাস জীবন ইমরানের বিরুদ্ধে সংবাদের প্রতিবাদ জানিয়েছে রাশিয়া ছাত্রলীগ

ইমরানের বিরুদ্ধে সংবাদের প্রতিবাদ জানিয়েছে রাশিয়া ছাত্রলীগ

নিউজ ডেস্ক | ৫:৪৭ অপরাহ্ন, ২ মে, ২০১৮

1525261639.jpg

বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশের গন্ডি পেরিয়ে বহি:বিশ্বে ছড়িয়ে পড়েছে। এখন সংগঠনের গুরুত্বপূর্ণ ইউনিট ‘আন্তর্জাতিক ইউনিট’। সুনামের সঙ্গে এই ইউনিটে সোহাগ-জাকির পরিষদ ইতিমধ্যে ২৩টি কমিটি গঠন করতে সক্ষম হয়েছে। এটি সম্ভব হয়েছে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরান খানের সাংগঠনিক দক্ষতায়। অবিরাম পরিশ্রম করে প্রত্যেকটি দেশ থেকে মেধাবী এবং যোগ্যতা সম্পন্ন নেতৃত্ব খুঁজে বের করে এনেছেন তিনি।

সংগঠনকে গতিশীল করতে বিভিন্ন দেশে সাংগঠনিক সফরও করেছেন তিনি। গত শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগ রাশিয়া শাখার কমিটি দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এই ইউনিটে সভাপতি মনোনিত হয়েছেন মো. সবুজ আহমেদ রনি ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. তুহিন মিয়া ভূঁইয়া।

বাংলাদেশ ছাত্রলীগ রাশিয়া শাখার সাধারণ সম্পাদক মো. তুহিন মিয়া ভূঁইয়া বলেন, আমি কৃতজ্ঞ বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং বিপ্লবী সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন ভাইয়ের প্রতি। নিষ্ঠা এবং সততার সঙ্গে দলের জন্য কাজ করে যাওয়ার চেষ্টা করবো।

তবে সম্প্রতি এক ভূইফোড় অনলাইন পোর্টালে বাংলাদেশ ছাত্রলীগের সফল আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরান খানের রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার লক্ষ্যে উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি মহল নিউজ করাচ্ছে। সেসব নিউজে বহি:বিশ্বে ছাত্রলীগের কমিটি কেনা বেচার অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ রাশিয়া শাখার সাধারণ সম্পাদক মো. তুহিন মিয়া ভূঁইয়া বলেন, এই নিউজ ভিত্তিহীন, মিথ্যা এবং বানোয়াট। আমি রাশিয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক হতে কাউকে এক পয়সাও দেইনি। আমি কসবা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম। এছাড়া কসবা টী আলী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কসবা উপজেলা ছাত্রলীগের সদস্য, রাশিয়া ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলাম। এসব দিক বিবেচনায় এনে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ আমাকে সংগঠনের রাশিয়া শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করেছে।

তিনি বলেন, তবে দু:খের বিষয় কমিটি ঘোষণার পরে একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু নাম সর্বোস্ব অনলাইনে মিথ্যাচার করছে। কমিটিকে বিতর্কিত করতে আর্থিক লেনদেনের মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে। আমি এসব অপপ্রচার ও মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, ছাত্রলীগের নেতা হতে টাকা লাগে না, যোগ্যতা লাগে। আর কেউ বাংলাদেশ ছাত্রলীগের সফল আন্তর্জাতিক সম্পাদক ইমরান খানের রাজনৈতিক ভবিষ্যত উদ্দেশ্য প্রণোদিতভাবে নষ্ট করতে চাইলে তা বাংলাদেশ ছাত্রলীগের আন্তর্জাতিক ইউনিট শক্ত হাতে দমন করবে।

সংবাদ বিজ্ঞপ্তি

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM