শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ শিক্ষা কোভিড বিষয়ক সচেতনতায় বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রচারণা

কোভিড বিষয়ক সচেতনতায় বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রচারণা

আতাউল গণি | ১১:২৪ পূর্বাহ্ন, ৩১ জুলাই, ২০২১

1627709058.jpg

আতাউল গণি: বিশ্বব্যাপী এক আতঙ্কের বিষয় কোভিড-১৯ (করোনা ভাইরাস)। বর্তমানে চিকিৎসা বিজ্ঞানকে চ্যালেঞ্জের মুখোমুখি করেছে এ ভাইরাস। প্রতিদিন লাখ লাখ মানুষ কোভিড-১৯ এ আক্রান্ত হচ্ছে এবং অগণিত মানুষ মারাও যাচ্ছে ।

একমাত্র জনসচেতনতাই পারে এই ভয়ঙ্কর ভাইরাসের প্রাদুর্ভাব রোধ করতে।

সেই লক্ষ্যে কিশোরগঞ্জের হাওর বেষ্টিত অষ্টগ্রাম উপজেলাধীন বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন রাস্তা, বাজার ও গ্রামে গ্রামে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাস্থ্য বিধি সম্পর্কিত প্রচারণা চালানো হচ্ছে।

বুধবার (২৮জুলাই) বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের শিক্ষকদের সমন্বয়ে উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নব্যাপী ছাত্র-ছাত্রী ও জনগণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং করা হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিচণ দাস জানান ছাত্র-ছাত্রী ও অসচেতন গ্রামবাসীর সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এবং করোনা ভাইরাস এর সংক্রমণ রোধ কল্পে ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি আনোয়ার হোসেন স্যারের পরামর্শে এবং অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অনুমতিক্রমে বিদ্যালয়ের পক্ষ থেকে মাইকিংয়ের মাধ্যমে এ প্রচারণার পদক্ষেপ নিয়েছি। এতে কিছু লোক সচেতন হলেও আমাদের এ উদ্যোগ সার্থক হবে।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM