শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ অষ্টগ্রাম অষ্টগ্রামের রক্তদাতাদের মাদক থেকে দূরে থাকার আহবান এমপি তৌফিকের

অষ্টগ্রামের রক্তদাতাদের মাদক থেকে দূরে থাকার আহবান এমপি তৌফিকের

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক | ১০:০৩ অপরাহ্ন, ১৬ আগস্ট, ২০২১

1629129808.jpg

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: অষ্টগ্রামের রক্তদাতাদের মাদক থেকে দূরে থাকার আহবান জানিয়েছেন সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক।

“যারা ব্লাড ব্যাংকের সাথে জনসাধারণের জন্য কাজ করছেন তারা যেন মাদক থেকে দূরে থাকেন। কারণ মাদকাসক্ত ব্যক্তির ব্লাড কোন কাজে লাগে না।”

সোমবার দুপুরে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে অষ্টগ্রাম ব্লাড ব্যাংক নামক সামাজিক সংগঠনের আয়োজনে ফ্রি ব্লাড ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

রেজওয়ান আহাম্মদ বলেন কিশোরগঞ্জে এখন পর্যন্ত কোনো ব্লাড ব্যাংক না থাকায় অষ্টগ্রামে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি জনসাধারণের জন্য অনেক উপকারে আসবে এবং যখন কোন মানুষের রক্তের প্রয়োজন পড়বে তখনই যেন সেই মানুষটির পাশে গিয়ে দাঁড়ায় এই সংগঠনটি।

উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তাক আহমেদ কমলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ও বক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস্, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল আলম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী, অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রতœা, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবেশ চন্দ্র দাস, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ এবং পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাছেদ মিয়া প্রমুখ। 

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM