সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ অষ্টগ্রাম অষ্টগ্রামের সবচেয়ে বড় সেতুর কাজ উদ্বোধন করলেন এমপি তৌফিক

অষ্টগ্রামের সবচেয়ে বড় সেতুর কাজ উদ্বোধন করলেন এমপি তৌফিক

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক | ১০:২৯ পূর্বাহ্ন, ১৬ মার্চ, ২০২১

1615868960.jpg

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: অষ্টগ্রামের স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অষ্টগ্রাম-বাধাঘাট-বিলমাসকা নদীর উপর ৪৫০ মিটার সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। 

সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে অষ্টগ্রামের সবচেয়ে বড় সেতুর কাজ উদ্বোধন করা হয়।

অষ্টগ্রামের ৩টি ইউনিয়নের সাথে উপজেলা সদরকে সংযোগ করতে এই সেতু নির্মাণ করা হচ্ছে এবং উপজেলার এলজিইডির সবচেয়ে বড় সেতু এটি। 

স্থানীয় এলজিইডির অফিস সূত্রে জানা যায় এই ৪৫০ মিটার সেতুটি নির্মাণ করতে ব্যয় হবে ৭৭ কোটি ৯০ লাখ টাকা। 

সেতুর কাজ উদ্বোধন শেষে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের কিশোরগঞ্জের নিবার্হী প্রকৌশলী আমিনুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসন এর সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। 

বিশেষ অতিথি ও আলোচকদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, অষ্টগ্রাম সরকারি রোটারি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, উপজেলা প্রকৌশলী মো: গোলাম সামদানী, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফারুক আহাম্মেদ, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান কাছেদ মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক, সিনিয়র সহ-সভাপতি আহসান হাবীব হাসান প্রমূখ।

এই সেতু নির্মিত হলে উপজেলার কলমা, আদমপুর ও আব্দুুল্লাহপুর এই ৩টি ইউনিয়নের সাথে উপজেলার আরোও ৫টি ইউনিয়নের সাথে যোগাযোগ ব্যবস্থা ভালো হবে বলে এলাকাবাসীরা জানান। 

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM