বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ অষ্টগ্রাম অষ্টগ্রামে সরকারি ঘর পেল ৩৭ পরিবার, ভূমিদাতার প্রশংসা প্রশাসনের

অষ্টগ্রামে সরকারি ঘর পেল ৩৭ পরিবার, ভূমিদাতার প্রশংসা প্রশাসনের

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক | ৮:৩২ অপরাহ্ন, ২৪ জানুয়ারী, ২০২১

1611498765.jpg

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে গৃহ ও ভূমি বিতরণ করার আনুষ্ঠানিক ঘোষণার দিনে হাওর অধ্যুষিত অষ্টগ্রামেও আনুষ্ঠানিকভাবে ৩৭টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ঘরের কাগজপত্র বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম। 

শনিবার উপজেলা পরিষদের সভাকক্ষে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন ও বাঙ্গালপাড়া ইউনিয়নের বিধবা,স্বামী পরিত্যক্তা এবং বয়স্ক মানুষের মাঝে ঘরের কাগজ পত্র বুঝিয়ে দেয়া হয়। 

এ সময় ভূমিদাতা পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. কাছেদ মিয়ার প্রশংসা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে গৃহ নির্মাণের জন্য পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মো. কাছেদ মিয়া তার নিজের জমি থেকে অসহায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য ৩০ শতাংশ জায়গা দান করেছেন। এটি অবশ্যই প্রশংসনীয় কাজ।” 

এ সময় অষ্টগ্রাম সদর ইউনিয়নের বাগের হাটির সর্বহারা সেলিনা আক্তার নামের একজন নতুন ঘর পাওয়ার আনন্দে কেঁদে ফেলেন। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস্, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, সরকারি রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, ভাইস-চেয়ারম্যান মানিক কুমার দেব, মহিলা ভাইস-চেয়ারম্যান লতিফা হক রতœা, নারীনেত্রী ও সমাজসেবিকা নাসিমা আক্তার রীতাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা, রাজনীতিবীদ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM