সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ ধর্ম ও জীবন বর্ষসেরা সাংবাদিকের সম্মাননা পেলেন কিশোরগঞ্জের মাহমুদুল

বর্ষসেরা সাংবাদিকের সম্মাননা পেলেন কিশোরগঞ্জের মাহমুদুল

নিউজ ডেস্ক | ৩:৫৬ অপরাহ্ন, ৭ ফেব্রুয়ারি, ২০২০

1581069411.jpg

দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের ২০১৯ সালের বর্ষসেরা প্রতিবেদক হিসেবে সম্মাননা পেয়েছেন কিশোরগঞ্জের তরুণ লেখক ও সাংবাদিক মাহমুদুল হাসান।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিয়েছেন দেশের শীর্ষস্থানীয় আলেম, সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বরা।

আওয়ার ইসলাম সম্পাদক তার বক্তব্যে বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের বিশেষ প্রতিবেদক মাহমুদুল হাসান তার যোগ্যতা ও দক্ষতার প্রমাণ রেখে পোর্টালটিকে এগিয়ে নিতে সুস্পষ্ট ভূমিকা রেখেছেন। তাই আজ আমরা তাকে সেরা প্রতিবেদক নির্বাচিত করে সম্মাননা প্রদান করেছি।

এছড়া অন্যান্যদের মধ্যে থেকে বর্ষসেরা পুরস্কার পান বার্তা সম্পাদক রকিব মুহাম্মদ, হাটহাজারী প্রতিনিধি ইশতিয়াক সিদ্দিকী, দেওবন্দ প্রতিনিধি নুরুল্লাহ আশরাফী ও বিশেষ প্রতিবেদক সুফিয়ান ফারাবী।

এ সময় লেখক, অনুবাদক ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক আহমেদ সেলিম রেজা ও বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের সভাপতি জহির উদ্দিন বাবর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেশবরণ্য আলেমদের মধ্য থেকে আলোচনা করেন, মাকতাবাতুল আখতারের সত্ত্বাধিকারী ও দাঈ মাওলানা আহমাদ আলী, জামিয়া হোসাইনিয়া গহরপুরের প্রিন্সিপাল ও আল হাইয়াতুল লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য মাওলানা মুসলেহ উদ্দিন রাজু, জামিয়া ইদারাতুল উলুম আফতাবনগর মাদরাসার মুহতামিম মুফতি মোহাম্মদ আলী, তাবাসসুম ট্যুরস এ্যান্ড ট্রাভেলসের পরিচালক মাওলানা মোশাররফ হোসেন মাহমুদ, মাকবাতুল ইসলামের সত্ত্বাধিকারী মাওলানা আহমদ গালিব, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মজিবুর রহমান হামিদী, দীনিয়াতের মাওলানা মুফতি সালমান আহমদ, ঢাকার খিলগাঁও মাখযানুল উলুমের প্রিন্সিপাল মাওলানা নূরুল ইসলাম, নজরুল গবেষক কবি মহিউদদ্দিন আকবর প্রমুখ।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM