সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ কটিয়াদী করোনামুক্ত হয়ে আবার মানুষের সেবা করব: নূর মোহাম্মদ

করোনামুক্ত হয়ে আবার মানুষের সেবা করব: নূর মোহাম্মদ

নিউজ ডেস্ক | ৯:০৯ অপরাহ্ন, ২৯ আগস্ট, ২০২০

1598713765.png

কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ বলেছেন, করোনা দুর্যোগের মধ্যেও দায়িত্ব থেকে দূরে সরে থাকিনি। সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। নিজে সচেতন থাকার চেষ্টা করেছি। কিন্তু এরই মধ্যে ছেলেসহ করোনায় আক্রান্ত হয়ে পড়েছি। মূলত মানুষের জন্য কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছি।

তিনি বলেন, করোনায় আক্রান্তের পর গ্রামের বাড়িতে আইসোলেশনে আছি। অনেকটা সুস্থ আছি। তবে শরীরটা দুর্বল। আশা করছি; দ্রুত সুস্থ হয়ে আবার নির্বাচনী এলাকার মানুষের জন্য কাজ শুরু করতে পারব। এজন্য সবার দোয়া চাই।

ছেলেসহ করোনায় আক্রান্ত হওয়ার পর দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া চেয়ে এসব কথা জানান কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ। দেশে করোনা মহামারি শুরুর পর থেকে বেশির ভাগ জনপ্রতিনিধি নিজেদের আড়ালে রাখেন। অনেকে চলে যান আত্মগোপনে। এড়িয়ে চলেন জনসমাগম। এমনকি বন্ধ করে দেন এলাকায় যাওয়া। তবে একেবারেই ব্যতিক্রমী ছিলেন এমপি নূর মোহাম্মদ।

গত মার্চ মাসে দেশে করোনার প্রকোপ শুরুর পরপরই নিজের নির্বাচনী এলাকায় চলে যান এমপি নূর মোহাম্মদ। দিনরাত ছুটে চলেন নানা কর্মসূচিতে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কটিয়াদী-পাকুন্দিয়ার প্রত্যন্ত অঞ্চলে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। অংশ নেন বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করা সবার প্রিয় মানুষটি এখন করোনায় আক্রান্ত।

এমপি নূর মোহাম্মদের ভাগনে জাহাঙ্গীর আকবর শাকিল বলেন, কয়েক দিন ধরে মামা ও তার ছেলের মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়। পরে তাদের নমুনা পরীক্ষা করলে পজিটিভ আসে। এরপর থেকে হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

এমপি নূর মোহাম্মদের ব্যক্তিগত সহকারী (পিএ) মামুনুর রহমান বলেন, কয়েক দিন ধরে স্যারের করোনা উপসর্গ দেখা দেয়। ২৬ আগস্ট ঢাকার একটি হাসপাতালে স্যার ও তার ছেলে ওমর মোহাম্মদ নূরের নমুনা পরীক্ষা করা হয়। ২৮ আগস্ট তাদের রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে কটিয়াদী উপজেলার মানিকখালির নিজ বাড়িতে আইসোলেশনে আছেন তিনি। অপরদিকে তার ছেলে ওমর মোহাম্মদ নূর ঢাকার গুলশানের বাসায় চিকিৎসা নিচ্ছেন।

সূত্র: জাগোনিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM