শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • বিনোদন

আপডেট: ১:৩৫ অপরাহ্ন, ১৪ অক্টোবর, ২০১৯

মঙ্গলবার দর্শকের সঙ্গে সরাসরি আড্ডা দেবেন পূর্ণিমা

বাংলা চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। বলা চলে আলোকোজ্জ্বল পূর্ণিমা তিনি। আলো ছড়ান; মুখের হাসিতে, চাহনিতে। অভিনয়ে আলো ছড়িয়েছেন সেই কবে। মাত্র ১৬ বছর বয়সে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে জগতে পথচলা তার। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় … বিস্তারিত » »

আপডেট: ৮:৫৮ পূর্বাহ্ন, ১৪ অক্টোবর, ২০১৯

একাধিক প্রেম, ৪৯ বছরে বিয়ে, জীবন সাজিয়েছেন নিজের শর্তেই

ছিলেন মধ্যবিত্ত বাড়ির মেয়ে। কিন্তু পরবর্তী কালে ভেঙেছিলেন মধ্যবিত্ত পরিবারের সব বিধিনিষেধ। সমাজের চোখে যা আপাত ‘নিষিদ্ধ’, সেটাই আপন করে নিয়েছিলেন নিজের জীবনে। তাই বলে, তার প্রভাব নীনা গুপ্ত পড়তে দেননি নিজের জীবনে।নীনার জন্ম দিল্লিতে, ১৯৫৯ সালের ৪ জুন। লরেন্স স্কুল থেকে উত্তীর্ণ হওয়ার পরে নীনা … বিস্তারিত » »

আপডেট: ১০:২২ পূর্বাহ্ন, ১৩ অক্টোবর, ২০১৯

পূজায় নুসরাতের সিঁদুর খেলা, মাওলানার ফতোয়া

পূজার সময়টাকে ব্যাপক উপভোগ করেছেন একাধারে অভিনেত্রী এবং জনপ্রতিনিধি নুসরাত জাহান। পশ্চিমবঙ্গের বসিরহাটের এই তৃণমূল সাংসদ অষ্টমীর সকালে স্বামী নিখিল জৈনকে নিয়ে নিউ আলিপুরের সুরুচি সঙ্ঘের মণ্ডপে অঞ্জলি দিয়েছেন। ধর্ম নিয়ে তার অনেক কর্মকাণ্ডেরই সমালোচনা হয়েছে। নবমীর দুপুরেও উত্তর প্রদেশের এক মওলানা ফতোয়া জারি করেন অভিনেত্রীর … বিস্তারিত » »

আপডেট: ১২:১৭ পূর্বাহ্ন, ১৩ অক্টোবর, ২০১৯

শেখ হাসিনাকে ‘মা’ ডাকলেন রানি মুখার্জি

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিত্ব এবং সম্প্রতি ভারত সফরে দিল্লিতে তার দেয়া ভাষণের প্রশংসা করে তাকে ‘মা’ বলে ডেকেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি।সম্প্রতি ‘ইন্ডিয়া ইকোনমিক সামিট-২০১৯’ উপলক্ষে চার দিনের ভারত সফরের দ্বিতীয় দিন নয়াদিল্লির আইটিসি মৌর্য হোটেলে বাংলাদেশ-ভারত বিজনেস ফোরামের (আইবিবিএফ) উদ্বোধন অনুষ্ঠানে ভারতের পেঁয়াজ … বিস্তারিত » »

আপডেট: ১১:১৪ পূর্বাহ্ন, ১১ সেপ্টেম্বর, ২০১৯

এফডিসির পরিচালক সমিতির সদস্য হলেন নায়লা বারী

নিউজ ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন এর পরিচালক সমিতির সদস্য হয়েছেন বিজয় টিভির নির্বাহী পরিচালক নায়লা বারী।সেজন্য বিজয় টিভির সকল সহকর্মী ও বিএফডিসির প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা জ্হাপন করেছেন তিনি। নায়লা বারী জানান, বিজয় টিভি দীর্ঘ সময় ধরে বাংলা চলচ্চিত্র নিয়ে নানাভাবে কাজ করে আসছে। কাজেই … বিস্তারিত » »

আপডেট: ১০:৫৩ পূর্বাহ্ন, ৬ সেপ্টেম্বর, ২০১৯

সালমান শাহর মৃত্যুবার্ষিকী আজ

নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার নায়কদের নিয়ে কথা বলতে গেলেই একজন নায়কের ছবি চোখের সামনে ভেসে উঠবেই। সেই মানুষটি আর কেউ নন, তিনি হলেন সালমান শাহ। নব্বই দশকের সবচেয়ে সুন্দর ও মেধাবী সেই চলচ্চিত্রশিল্পীর মৃত্যুবার্ষিকী আজ। ১৯৯৬ সালের এইদিনে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি। … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৪ পূর্বাহ্ন, ২৯ আগস্ট, ২০১৯

বাংলাদেশের মাসুদ রানায় শ্রদ্ধা কাপুর

নিউজ ডেস্ক: বাংলাদেশের মাসুদ রানায় অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। মাসুদ রানা বাংলাদেশের জনপ্রিয় থ্রিলার উপন্যাস সিরিজ। যার রচয়িতা হিসেবে কাজী আনোয়ার হোসেনের নাম যুক্ত। এই সিরিজটি নিয়েই জাজ মাল্টিমিডিয়া একটি আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের আগ্রহ দেখায়। এরপর ধীরে … বিস্তারিত » »

আপডেট: ১০:০৬ পূর্বাহ্ন, ৩ এপ্রিল, ২০১৯

জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করলেন অভিনেতা জয়

নিউজ ডেস্ক: জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর রূপনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। শাহরিয়ার নাজিম জয়ের দাবি, ফেসবুকে তার আইডি হ্যাকড হয়েছে। তার আগে তাকে হত্যার হুমকি দেওয়া … বিস্তারিত » »

আপডেট: ১০:১৩ পূর্বাহ্ন, ২৪ মার্চ, ২০১৯

কিংবদন্তী সংগীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ আর নেই

নিউজ ডেস্ক: বাংলা গানের প্রখ্যাত সংগীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ মারা গেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার দিবাগত রাত ১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। একুশে পদকপ্রাপ্ত এ শিল্পী জন্মগ্রহণ করেন ১৯৫২ সালে।শাহনাজ রহমতুল্লাহর পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে তিনি … বিস্তারিত » »

আপডেট: ১২:২২ অপরাহ্ন, ১৬ মার্চ, ২০১৯

হবু বউ নিয়ে হাজির হচ্ছেন আসিফ

নিউজ ডেস্ক: দর্শকদের-শ্রোতাদের একেপর এক চমক দিয়ে চলেছেন সংগীত জগতের যুবরাজ আসিফ আকবর। এবার চমক হিসেবেই ‘হবু বউ’ নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। কাজ অনেক দূর এগিয়েছে এবার সেটা প্রকাশের অপেক্ষায়। সম্প্রতি ‘হবু বউ’ শিরোনামের একটি গানের ভিডিওর শুটিং শেষ করেছেন আসিফ আকবর।নতুন এই গানটি লিখেছে … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM