সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ বিনোদন কিশোরগঞ্জে সাইমনের প্রথম শুটিং, সঙ্গে মাহি

কিশোরগঞ্জে সাইমনের প্রথম শুটিং, সঙ্গে মাহি

নিউজ ডেস্ক | ৬:৩২ অপরাহ্ন, ৪ জানুয়ারী, ২০২০

1578141162.jpg

কিশোরগঞ্জের ছেলে সাইমন সাদিক। তার শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে সেখানে। ২০০৬ সাল থেকে সিনেমা অঙ্গণে পথচলা শুরু হয় তার। জি হুজুর সিনেমা দিয়ে শুরু। দ্বিতীয় সিনেমা ‘পোড়ামন’ দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন তিনি। এরপর অনেক সিনেমা উপহার দিয়েছেন।

এই বছর মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের এই লম্বা ক্যারিয়ারে নিজের জেলা কিশোরগঞ্জে কখনই শুটিং করা হয়নি তার। মজার ব্যপার হলো এই প্রথমবারের মতো নিজের জেলায় শুটিং করতে যাচ্ছেন সাইমন।

৪ জানুয়ারি থেকে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় মোস্তাফিজুর রহমান মানিকেরই ‘আনন্দ অশ্রু’ সিনেমার গানের শুটিং করবেন তিনি । সাইমনের সঙ্গে শুটিংয়ে অংশ নেবেন মাহিয়া মাহি। টানা পাঁচ দিন ‘আনন্দ অশ্রু’র দুইটি গানের শুটিং চলবে।

সাইমন সাদিক জানান, দুইটি গানের শুটিং হলেই সিনেমার ক্যামেরা ক্লোজ হবে। গান দুইটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর ও অন্য গানটি রাফাত নিজেই গেয়েছেন। গান দুইটি লিখেছেন আবুশ কাশেম নিপুন ও রোকন উদ্দিন সেতু।

সাইমন বলেন বলেন, ‘শিগগিরই আমাদের সিনেমার সকল কাজ শেষ হয়ে যাবে। সব কিছু ঠিক থাকলে এপ্রিলে পহেলা বৈশাখে ‘আনন্দ অশ্রু’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

‘আনন্দ অশ্রু’ সিনেমায় সাইমন, মাহি ও সেলিম ছাড়া আরও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।

-জাগোনিউজ 

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM